নারায়ণগঞ্জে বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার উলুমদী এলাকায় আজ রবিবার ভোরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবু সাঈদ ওরফে ছৈটকা (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত আবু সাঈদ উপজেলার মাহামুদপুর ইউনিয়নের জোকারদিয়া এলাকার নাজিম মিয়ার ছেলে।

universel cardiac hospital

পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় আট থেকে দশটি ডাকাতির মামলা রয়েছে।

পুলিশ জানায়, শনিবার বিকেলে আবু সাঈদকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যমতে তাকে নিয়ে রোববার ভোরে অন্য ডাকাতদের গ্রেফতারের জন্য অভিযানে বের হলে ডাকাত দলের সদস্যরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়ে। এতে আবু সাঈদ গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নেয়া হয়। সেখানকার কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। এরা হলেন- আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ (৪৭), সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সবুজ চন্দ্র দাস (৩৮), কনস্টেবল লিটন মিয়া (২২) ও রফিকুল ইসলাম (৩৮)।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে