প্রিয়াঙ্কার স্বামীকে যৌন হেনস্থা!

বিনোদন প্রতিবেদক

নিক - প্রিয়াঙ্কা
নিক - প্রিয়াঙ্কা। ফাইল ছবি

হ্যাপিনেস বিগিনিং ট্যুর-এ সম্প্রতি লস অ্যাঞ্জেলসের হলিউড বওল-এ কনসার্ট করতে গিয়ে ভরা মঞ্চে যৌন হেনস্থার শিকার হলেন মার্কিন পপস্টার তথা বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস।

খবরে প্রকাশ, তাকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠেছে এক নারী ভক্তের বিরুদ্ধে। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে।

universel cardiac hospital

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, দুই ভাইয়ের সঙ্গে গান গাইতে ব্যস্ত নিক জোনাস। এই ফাঁকে নিকের পা, পশ্চাতদেশ এবং ঊরুতে পেছন থেকে হাত বোলাতে ব্যস্ত তারই এক নারী ভক্ত। প্রথমে নিকের পা ধরে টানেন অভিযুক্ত ওই নারী। বিষয়টি পপ তারকার নিরাপত্তারক্ষীদের নজর এড়ায়নি। তারা ওই নারীকে সতর্ক করেন।

কিন্তু তাতে কাজ হয়নি। নিজের কাজ চালিয়ে যান ওই নারী ভক্ত। তিনি নিকের পশ্চাতদেশ এবং ঊরুসন্ধিতে পেছন থেকে হাত বোলাতে থাকেন। এই ঘটনার জেরে চমকে ওঠেন নিক। ঘটনার আকস্মিকতায় একবার তিনি পেছনে ঘুরেও দেখেন। তারপর আবার গান গাইতে শুরু করেন।

ঘটনাটি নিয়ে প্রথমে কোনো মন্তব্য করেননি নিক। কিন্তু তার ভক্তরা চুপ থাকেননি। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন তারা। এরপর চুপ থাকতে পারেননি নিকও। গোটা ঘটনার তীব্র নিন্দা করেন তিনি।

নিক বলেন, কারও ক্ষেত্রেই এমন যৌন হেনস্থাকে সমর্থন করা যায় না।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে