মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতিতে সরকার : গয়েশ্বর

বগুড়া প্রতিনিধি

গয়েশ্বর চন্দ্র রায়
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ফাইল ছবি

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যিনি গণতন্ত্রকে উদ্ধার করেছেন, যার নাম কোটি কোটি মানুষের হৃদয়ে আঁকা তিনি বেগম খালেদা জিয়া। তিনি আজ মিথ্যা দুই কোটি টাকার মামলায় কারাগারে। অথচ মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি করছে রাতে আঁধারে ভোটে পাস করা সরকার। যেখানে শত কোটি টাকার প্রকল্প সেখানে বাজেট হয় হাজার কোটি টাকার।

তিনি বলেন, শুধু সম্রাটকে গ্রেফতার করলে চলবে না; সম্রাটের সম্রাটকেও গ্রেফতার করতে হবে।

universel cardiac hospital

আজ রোববার দুপুরে বগুড়া শহরের নবাববাড়ি সড়কে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় এসব কথা বলেন।

জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সমাবেশে তিনি আরও বলেন, সরকারের লোকজন শেয়ার মার্কেটের টাকা লুট করে বিদেশ পাচার করেছে। অথচ প্রতিহিংসায় খালেদা জিয়া ও তারেক রহমানকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। তিনি অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ।

অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলবাট ডি কষ্টা, বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম ইসলাম খান, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, জয়নাল আবেদীন চান, আলী আজগর তালুকদার হেনা, রেজাউল করিম বাদশা, এমআর ইসলাম স্বাধীন, মাহবুবর রহমান বকুল, হামিদুল হক চৌধুরী হিরু, কেএম খায়রুল বাসার, শেখ তাহা উদ্দিন নাহিন, শহিদ-উন-নবী সালাম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, আহ্বায়ক কমিটির সদস্য সাব্বির হোসনে বাবলু, ফারুক-ই-আজম, আতাউর রহমান শম্ভু, শাহনেওয়াজ সাজন, রাশেদুল ইসলাম, শফিকুল ইসলাম শফিক, মোস্তফা হানিফ সোহাগ, রেজাউল করিম লাবু, সাইফুল ইসলাম রনি, ফেরদৌস আজম সুমন, আহসান হাববি মমি, আদিল শাহরিয়ার গোর্কি, হারুনুর রশিদ সুজন, আলী রেজা রুনু, আমিনুর রহমান শাহিন, আনোয়ার হোসনে সান্টু, তাজমিনুল ইসলাম বিচিত্র, মাহমুদুর হাসান প্রিন্স প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে