সেলিম প্রধান ও লোকমানের বিরুদ্ধে দুদকের মামলা

মত ও পথ প্রতিবেদক

লোকমান ও সেলিম
লোকমান ও সেলিম। ফাইল ছবি

দুর্নীতি দমন কমিশন (দুদক) দেশের অনলাইন ক্যাসিনোর প্রধান সমন্বয়ক সেলিম প্রধান এবং বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে মামলা করেছে।

আজ রোববার দুপুর ১২টার দিকে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ থেকে এই মামলা করা হয়।

universel cardiac hospital

বিসিবি ডিরেক্টর ইনচার্জ ও মোহামেডান ক্যাসিনো কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক হওয়া লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে চার কোটি ৩৪ লাখ টাকা ও সম্পদ অবৈধভাবে অর্জনের অভিযোগ আনা হয়েছে। এই মামলার বাদী দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলাম।

এছাড়া অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের বিরুদ্ধে ১২ কোটি ২৭ লাখ জ্ঞাত-আয়বহির্ভূত টাকা ও সম্পদ অর্জনের অভিযোগ আনা হয় মামলায়। এর বাদী দুদকের উপ-পরিচালক গুলশান আরা প্রধান।

রাজধানী তেজগাঁওয়ের মনিপুরীপাড়ার বাসা থেকে গত ২৫ সেপ্টেম্বর বিসিবি পরিচালক লোকমান হোসেনকে আটক করে র‍্যাব-২। এ সময় তার বাড়িতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া যায়।

থাই এয়ারলাইন্সের একটি বিমান যোগে দেশত্যাগের সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩০ সেপ্টেম্বর ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানকে আটক করে র‌্যাব।

তার বনানীর অফিস ও গুলশানের বাসায় অভিযান চালিয়ে বিদেশি ৪৮টি মদের বোতল, ২৯ লাখ পাঁচ হাজার ৫০০ নগদ টাকা, ২৩টি দেশের বৈদেশিক ৭৭ লাখ ৬৩ হাজার টাকা সমমূল্যের মুদ্রা ও ১৩টি ব্যাংকের ৩২টি চেক জব্দ করা হয়।

সেইসঙ্গে জব্দ করা হয়েছে অনলাইন ক্যাসিনো খেলার মূল সার্ভার, আটটি ল্যাপটপ এবং দুটি হরিণের চামড়া।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে