আজিজ মোহাম্মদের ভাতিজাসহ ৩ জনের বিরুদ্ধে দুই মামলা

মত ও পথ প্রতিবেদক

আজিজ মোহাম্মদের বাসায় মদ-সিসা জব্দ
ছবি : সংগৃহিত

দেশের আন্ডারওয়ার্ল্ডের ডন আজিজ মোহাম্মদ ভাইয়ের বাড়িতে অভিযানের ঘটনায় দুটি মামলা হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় মাদকবিরোধী আইনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মামলা দুটি করে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (উত্তর) খোরশেদ আলম।

universel cardiac hospital

তিনি বলেন, একটি মামলায় আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদকে আসামি করে হয়েছে। আর অন্য একটি মামলায় অভিযানে আটক নিবীন ও পারভেজকে আসামি করে করা হয়েছে। তারা দুজনই মদ বিক্রির সঙ্গে জড়িত ছিলেন।

রোববার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত আজিজ মোহাম্মদ ভাইয়ের মালিকানাধীন গুলশান-২ নম্বরের ৫৭ সড়কের ১১/এ বাড়িটিতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানে বিপুল পরিমাণে অবৈধ বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ, গাঁজা, সিসা খাওয়ার সামগ্রী, ক্যাসিনো খেলার সামগ্রী জব্দ করা হয়। এছাড়া ওই বাড়ির ছাদে একটি মিনি বারের সন্ধানও পাওয়া যায়।

মিনি বার ও ক্যাসিনো খেলা সম্পূর্ণ নিয়ন্ত্রণ করতেন ওমর মোহাম্মদ। তার বন্ধুবান্ধব ও পরিচিতরা এখানে আসত মদ ও সীসা সেবন করত এবং ক্যাসিনো খেলত।

জানা গেছে, আজিজ মোহাম্মদ ভাই দীর্ঘদিন ধরে বিদেশে রয়েছেন। তার ফ্ল্যাটটিতে বিপুল পরিমাণে মদের যে গোডাউনটি পাওয়া গেছে এর সঙ্গে তার সংশ্লিষ্টতা আছে কি না তা খতিয়ে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে