আ’লীগের দু’পক্ষের কর্মসূচিকে ঘিরে টঙ্গীবাড়িতে ১৪৪ ধারা জারি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

টঙ্গীবাড়িতে ১৪৪ ধারা জারি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া ইউনিয়ন ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে পাল্টাপাল্টি কর্মসূচি দিয়ে আওয়ামী লীগের দুটি পক্ষ। এই কর্মসূচিকে কেন্দ্র করে সহিংসতার আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

আজ শুক্রবার ভোর ছয়টা থেকে রাত ১০টা পর্যন্ত ইউনিয়নের কামারখাড়া বাজার ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেন উপজেলা নিবাহী কর্মকর্তা মোসামৎ হাসিনা আক্তার।

universel cardiac hospital

জানা যায়, কামারখাড়া ইউনিয়নের ৯ওয়ার্ড কমিটিতে বিএনপিকর্মীদের অনুপ্রবেশ ঠেকাতে ইউনিয়ন কমিটির সভাপতি আমির হোসেন বেপারী গ্রুপ বাজার এলাকায় শুক্রবার সমাবেশ ডাকে। একই স্থানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদারের একটি গ্রুপ কর্মসূচি ডাকে। একইদিন দুই পক্ষ কর্মসূচি ডাকায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে স্থানীয় কামারখাড়া বাজার ও আশপাশের এলাকায় সভা-সমাবেশে ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন। সকাল থেকে কামারখাড়া বাজার এলাকায় বিপুল পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসামৎ হাসিনা আক্তার জানান, দুই পক্ষ পাল্টাপাল্টি কর্মসূচি দেওয়ায় সহিংসতা এড়াতে সকাল আটটা থেকে রাত ১০টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরিস্থিতি মোকাবেলায় আইনশঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েনের নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে