মুন্সীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে শতাধিক বাড়ি ভাঙচুর, গুলিবিদ্ধ ৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে গুলিবিদ্ধ ৫
আটকদের থানায় নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি : সংগৃহিত

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের গোলাগুলিতে ৫ জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন।

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ইমামপুরের ষোলআনি গ্রামে শাহ আলম মেম্বার, রায়হান এবং সবুজ দেওয়ান গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

universel cardiac hospital

গুলিবিদ্ধরা হলেন- আহসান বেপারী, শহীদ বেপারী, জাহিদ হাসান রুকু দেওয়ান, শাহপরান ও আবু তাহের। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আহসান বেপারী ও শহীদ বেপারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, সংঘর্ষ চলাকালে অর্ধশতাধিক বাড়ি-ঘর ভাঙচুর ও ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক ও ৯টি ককটেল উদ্ধার করেছে।

গজারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ গণমাধ্যমকে জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইমামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য শাহ আলম, রায়হান ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেফায়েতউল্লাহ খান তোতার ভাগিনা রাসেল গ্রুপ ষোলআনি গ্রামের সবুজ দেওয়ানের গ্রুপের লোকজনের বাড়িতে আকস্মিক হামলা চালায়।

তিনি বলেন, এ সময় তারা ব্যাপক গুলিবর্ষণ ও ককটেল বিষ্ফোরণ ঘটায়। পরে সবুজ দেওয়ান গ্রুপ পাল্টা ধাওয়া দিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়। বাড়ি-ঘর ভাঙচুর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫ জনকে আটক করে এবং ৯টি ককটেল উদ্ধার করে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে