চিকিৎসা শেষে দেশে ফিরলেন মোকতাদির চৌধুরী এমপি

মোহাম্মদ সজিবুল হুদা

র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি
র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

ভারতের রাজধানী দিল্লি থেকে চিকিৎসা শেষে ২৪ দিন পর দেশে ফিরেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ‘মত ও পথ’ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

তিনি আজ বুধবার রাত সাড়ে নয়টায় একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছেন। এ সময় মোকতাদির চৌধুরীর সঙ্গে ছিলেন তাঁর সহধর্মিনী মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।

universel cardiac hospital

এদিকে পূর্ণ সুস্থ হয়ে মোকতাদির চৌধুরীর দেশে ফেরার খবরে ব্রাহ্মণবাড়িয়ার দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

আওয়ামী লীগের এই বর্ষীয়ান রাজনীতিবিদের সুস্থতা কামনায় ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন উপাসনালয়ে প্রার্থনা করায় তিনি সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মত ও পথ সম্পাদক বলেন, আমার সুস্থতা কামনা করে মসজিদ-মন্দিরসহ বিভিন্ন উপাসনালয়ে প্রার্থনার মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াবাসীসহ দেশের মানুষ যে ভালোবাসা দেখিয়েছেন তাতে আমি অভিভূত, আবেগাপ্লুত। আমি সকলের নিকট কৃতজ্ঞ। আমৃত্যু জনগণের সেবা করার মধ্য দিয়েই এই ভালোবাসার প্রতিদান দিয়ে যাব ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মোকতাদির চৌধুরী এমপি গত ১২ অক্টোবর ওপেন হার্ট সার্জারি করার উদ্দেশ্যে ভারতের রাজধানী দিল্লিতে গমন করেন। সেখানে গত ১৬ অক্টোবর মেদান্তা দ্যা মেডিসিটি হাসপাতালের বিশিষ্ট হৃদরোগ সার্জন শ্রী নরেশ থ্রেহানের তত্ত্বাবধানে তাঁর ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়।

তিনি ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসন থেকে পর পর ৩ বার বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে এলাকায় নতুন নতুন স্কুল, কলেজ ও মাদ্রাসা নির্মাণসহ প্রত্যন্ত অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন সাধন এবং সামাজিক নিরাপত্তা নিশ্চিতকরণের মাধ্যমে জনতার নেতা হিসেব নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে