বিএনপি গুজবের দল : ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্প্রতি পেঁয়াজের বাজারে কারসাজির মাধ্যমে মূল্যবৃদ্ধির যে চক্র এর পেছনে বিএনপি রয়েছে বলে দাবি করেছেন। লবণ সংকট নিয়েও বিএনপি গুজব ছড়াচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

আজ বুধবার দুপুরে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই অভিযোগ করেন।

universel cardiac hospital

বিএনপির সমালোচনা করে কাদের বলেন, বিএনপি একে একে তাদের সব ঘাঁটি হারিয়ে ফেলছে। এরমধ্যে নোয়াখালী জেলা অন্যতম। বিএনপির রাজনীতি প্রেস রিলিজনির্ভর, ষড়যন্ত্র ও গুজব ছাড়ানোর দল। বিএনপি হচ্ছে ভুয়া, বাংলাদেশ ভুয়া পার্টি।

কাদের বলেন, দেশে ব্যর্থ হয়ে তারা বিদেশিদের কাছে নালিশ করে। নালিশ করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হটানো যাবে না।

তিনি বলেন, বিএনপি গুজবের দল। তারা ফেসবুকে গুজব ছড়াচ্ছে। চাল, পেঁয়াজ ও লবণ সংকটের গুজব ছড়াচ্ছে। বাংলাদেশ খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে।

ওবায়দুল কাদের বলেন, গত নির্বাচনে বিএনপি ভারতের আনুগত্য লাভে ব্যর্থ হয়েছে। আর আওয়ামী লীগ আনুগত্য নয়, বন্ধুত্ব চায়।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। শিল্পায়ন, বিদ্যুৎ, যোগাযোগ, কৃষি, শিক্ষা, চিকিৎসা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। বিদেশিরা বাংলাদেশের চলমান উন্নয়নে প্রশংসা করছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আলম সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, মির্জা আজম এমপি, অসীম কুমার উকিল এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ একরামুল করিম চৌধুরী এমপি।

সম্মেলনে উপস্থিত ছিলেন হাতিয়া আসনের সাংসদ আয়েশা ফেরদাউস, হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমদ, বেগমগঞ্জ আসনের এমপি মামুনুর রশিদ কিরন, চাটখিল আসনের এমপি এইচ এম ইব্রাহিম, সেনবাগ আসনের এমপি মোরশেদ আলম প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে