ঢাকা মহানগর আ.লীগ : সম্মেলনের দিনই নাম ঘোষণা হবে সভাপতি-সম্পাদকের

মত ও পথ প্রতিবেদক

আওয়ামী লীগ
ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, অতীতে ঢাকা মহানগর আওয়ামী লীগের সম্মেলনের কয়েকদিন বাদে সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়ে থাকলেও এবার যেদিন সম্মেলনে (৩০নভেম্বর) ওই দিনই কমিটি ঘোষণা করা হবে।

আজ শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের যৌথসভায় তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

ওবায়দুল কাদের বলেন, এবার যেদিন সম্মেলন সেদিনই নেতৃত্বের নাম ঘোষণা করা হবে। এরপর ১৫দিন সময় দেওয়া হবে। ১৫ দিনের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি করতে হবে। তবে সতর্ক থাকবেন যেন কোনো বিতর্কিত লোক কমিটিতে চলে না আসে।

তিনি বলেন, দল ভারী করার জন্য কোনো বিতর্কিত লোককে দলে আনার চেষ্টা করে সফল হবেন না। পকেট কমিটি করার কোনো সুযোগ নেই। কারণ নেত্রীর কাছে সকলের গোয়েন্দা রিপোর্ট রয়েছে। বিতর্কিত কারও নাম দিলেও কাজ হবে না।

এ সময় কাদের দাবি করেন, বিএনপির নিজেদের মধ্যেই গণতন্ত্র নেই, তারা এখন দেশ ও সরকারের মধ্যে গণতন্ত্র খোঁজে। আজ বিএনপি থেকে বলা হচ্ছে তাদের নেতৃত্ব ব্যর্থ। তারা কখনও পেঁয়াজের ওপর কখনও চালের ওপর ভর করে। আন্দোলনের ইস্যু খোঁজে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলনের ইস্যু মাঠে মারা গেছে। নেতিবাচক রাজনীতি তাদের জনবিচ্ছিন্ন করেছেন বলে মন্তব্য করেন আওয়ামী লীগের দ্বিতীয় সর্বোচ্চ সাংগঠনিক এ নেতা।

যৌথ সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতুল্লাহ এমপি এবং সভা পরিচালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে