দুই সন্তানসহ আত্মহত্যার হুমকি দিলেন এমপি বুবলী!

ডেস্ক রিপোর্ট

এমপি তামান্না নুসরাত বুবলী
এমপি তামান্না নুসরাত বুবলী। ফাইল ছবি

দুই সন্তানসহ আত্মহত্যার হুমকি দিয়েছেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ পরীক্ষায় জালিয়াতির কারণে সমালোচনায় থাকা নরসিংদীর সংরক্ষিত আসনের সংসদ সদ্য তামান্না নুসরাত বুবলী।

হলফনামা অনুযায়ী, বুবলী এইচএসসি পাস। নিজের শিক্ষাগত যোগ্যতা বাড়িয়ে নিতে তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে বিএ কোর্সে ভর্তি হন। তিনি ঢাকায় অবস্থান করলেও তাঁর হয়ে নরসিংদীতে বিএ পরীক্ষা দেন আটজন প্রক্সি পরীক্ষার্থী।

universel cardiac hospital

এ ঘটনায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে বুবলীকে বহিষ্কার করা হয়। পাশাপাশি দল থেকে বহিষ্কারের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামী লীগ।

সোমবার নিজের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাসটি দেয়ার পর কিছুক্ষণ পর তা মুছে ফেলা হয়। তবে গণমাধ্যমের কাছে এমপি বুবলীর স্ট্যাটাসের স্ক্রিনশট রয়েছে।

এমপি বুবলীর স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো-

‘প্রিয় সাংবাদিক ভাইগণ,

আমার জানা মতে আমি ব্যক্তিগতভাবে কারো সঙ্গেই কোনোদিন খারাপ আচরণ বা সামাজিকতার যে আন্তরিকতা সেটা কমতি রাখিনি কোনোদিন। যখন নরসিংদী ছিলাম মেয়র লোকমান হোসেনের সহধর্মিনী হিসেবে আপনারা ওনার মারা যাওয়ার পর আমার অকালে বিধবা হওয়া, লড়াই, সংগ্রামী জীবন ছেলে মেয়ে ছোট তাদের নিয়ে একা লড়াই দেখে আফসোস সান্ত্বনা সবই দিতেন।

সবাই হায় আফসোস করতো কিন্তু ধারে ভারে কেউ ছিল না আমার। যুদ্ধ জয় কি জিনিস জানতাম না তবে ছুটতে হবে উপায় নাই। বাজার করা থেকে শুরু করে ছেলে মেয়ে নিয়ে কতটা লড়েছি এখনও তারা ছোট নাই বা বললাম, কেন যেন এখন সব চাইলেই লিখতে পারি না। কারণ একটা সংকোচের জায়গাতে অবস্থান করছি।

আমি সংসদ সদস্য হবার পর আলহামদুলিল্লাহ স্যালারি দিয়ে ছেলে মেয়েকে ভালো স্কুলে পড়াই, যাবতীয় নিজ খরচ বহন করি। সামান্য সঞ্চয় করছি এখান থেকেই, যাতে করে ৫ বছর পর এটা আমাদের কাজে লাগে।

আপনাদের অনেক লেখা আমার চোখে পড়ে যারা আফসোস করতেন, আজ তারা টেনেহিঁচড়ে সংসদ থেকে নামাতে মরিয়া হয়ে লিখছেন।

ব্যক্তিগত জীবনে চাওয়া পাওয়ার হিসেব রাখিনি। নরসিংদীবাসীকে ভালোবেসেছি। কিছু অপশক্তি পেছনে লেগেছে, কতকিছু ঘটনা দেশে ঘটে, এত লেখালেখি কেউ করে না। আপনারা এটা নিয়ে এমনভাবে লিখছেন যেন আমার জন্য ৫০ জীবন শেষ হয়ে গেছে। লুটপাট হয়েছে, সর্বনাশ হয়েছে অনেকের।

আমার যদি কিছু হয়… দুই বাচ্চা নিয়ে সুইসাইড করি খুশি হবেন তো আপনারা? ঠিক আছে আপনাদের খুশিই আমার খুশি। ভালো থাকুক আমার সাংবাদিক ভাইরা, আল্লাহ ভালো রাখুক আপনাদের।

আমার এ জীবনে পাওয়ার চাইতে মনের দুঃখে মরেছি অনেকবার, বারবার মরার চাইতে একবারে মরে গেলেই ভালো মনে করি।

আমার সোনামনিদের নিয়ে ভালো আছি ভালো থাকবো ইনশাআল্লাহ। তাদের ছায়া আমি, দোয়া করবেন সবাই।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে