মা হওয়ায় কাজ মিলছে না নেহার!

বিনোদন প্রতিবেদক

মা হওয়ায় কাজ মিলছে না নেহার!
ছবি : সংগৃহিত

সব নারীই নিজেকে মা হিসেবে ভাবতে গর্বিত হন। কিন্তু সংস্কৃতি চর্চার জায়গায় যখন কোনো নারী মা হওয়ার জন্য কাজহীন হয়ে পড়েন তখন মন খারাপ হয়। তেমনি মন খারাপের খবর জানালেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া।

এই অভিনেত্রীকে আজকাল শুধু চ্যাট শোয়ের সঞ্চালনা করতেই দেখা যায়। এককালে বলিউডের বিভিন্ন ছবিতে অভিনয় করলেও এখন তার হাতে কোনো ছবিই নেই। ক্যারিয়ার নিয়ে একটা অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছেন তিনি।

universel cardiac hospital

মা হওয়ার পর থেকেই নাকি তার কাছে কোনো ছবির প্রস্তাব আর আসছে না। সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমের কাছে জানান এমন কথাই জানান নেহা।

নেহা বলেন, মা হওয়ার পরে কোনো কাজ আসছে না আমার কাছে। এমনকি ওজন বাড়ায়, বডিশেমিং-এরও শিকার হয়েছি আমি। যা তা বাক্য আমাকে হজম করতে হয়েছে। মা হওয়ার আগে আমি শেষ তুমহারি সুল্লু ছবিতে অভিনয় করেছিলাম। সেই ছবির জন্য অ্যাওয়ার্ডও পেয়েছি। কিন্তু তা সত্ত্বেও আমি ছবির তেমন কোনো প্রস্তাবই পাচ্ছি না।

নেহা আরও বলেন, আমি অন্তঃসত্ত্বা হওয়ার পরে কোনো নিরাপত্তাহীনতা ছিল না। সন্তান জন্ম দেওয়ার পরে চেহারা নিয়ে নানা কথা শুনেছি। আমি বলছি না ওজন কমানোর দরকার আছে। কোনটা ঠিক, সে ব্যাপারে প্রত্যেকের নিজস্ব ধারণা রয়েছে। কিন্তু মানসিকভাবে যেটা হয় ঠিক না।

আমার মনে আছে এক মহিলা সাংবাদিক আমার ওজন বেড়ে যাওয়া নিয়ে ট্রল করেছিলেন। আমিও তার জবাব দিয়েছিলাম। একজন নতুন মাকে তার ওজন নিয়ে এই ধরনের কথা বলা ঠিক নয়।

২০১৮ সালে নেহা ও অঙ্গদ বেদী এক শিশুকন্যার জন্ম দেন। নাম রাখেন মেহের। এই বছর অমৃতসরের স্বর্ণমন্দিরে মেহেরের ১ বছরের জন্মদিন পালন করেন নেহা ও অঙ্গদ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে