‘বদলি প্রমাণ করে দুর্নীতির বিরুদ্ধে প্রধান বিচারপতি কঠোর’

নিজস্ব প্রতিবেদক

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। ফাইল ছবি

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, অনিয়মের অভিযোগ ওঠায় এফিডেভিট শাখার সব কর্মকর্তা-কর্মচারীকে বদলির ঘটনা দুর্নীতির বিরুদ্ধে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের কঠোর অবস্থানের প্রমাণ।

আজ মঙ্গলবার এফিডেভিট শাখার সব কর্মকর্তা-কর্মচারীকে বদলির ঘটনায় অ্যাটর্নি জেনারেল-এর নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

universel cardiac hospital

সাংবাদিকদের তিনি আরও বলেন, যখনই কোনো প্রতিষ্ঠানে দুর্নীতি ঢুকে যায়, তখন সেই দুর্নীতি রোধের জন্য কতগুলো পদক্ষেপ নিতে হয়। প্রধান বিচারপতি গতকালও (২ ডিসেম্বর) বলেছেন, তিনি কঠোর হস্তে এগুলো দমন করার চেষ্টা করছেন। তাই আমি মনে করি, এফিডেবিট শাখায় বদলি তার (প্রধান বিচারপতির) কঠোর অবস্থানের একটি প্রমাণ।

এর আগে (২ ডিসেম্বর) এফিডেভিট শাখার অনিয়ম নিয়ে প্রধান বিচারপতির অসন্তোষ প্রকাশের পরের দিন মঙ্গলবার সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখার সকল কর্মকর্তা-কর্মচারীকে বদলি করে কোর্ট প্রশাসন।

গত ২ ডিসেম্বর সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখায় সিসি ক্যামেরা বসানোর পরও অনিয়ম রুখতে না পারায় হতাশা প্রকাশ করেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। এরই পরিপ্রেক্ষিতে এফিডেবিট শাখার সব কর্মকর্তা-কর্মচারীদের বদলি করা হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে