নিজেদের মধ্যে গোলাগুলিতে ভারতীয় পুলিশ বাহিনীর ৬ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক

পুলিশ বাহিনী

ভারতের আধা সামরিক বাহিনী ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশের (আইটিবিপি) ৪৫ ব্যাটেলিয়নে গোলাগুলির ঘটনা ঘটেছে। সীমান্ত এই পুলিশ বাহিনীর গোলাগুলিতে অন্তত ৬ কর্মকর্তা ও জওয়ান নিহত এবং আরও দু’জন আহত হয়েছেন বলে জানা গেছে।

আজ বুধবার স্থানীয় সময় সকাল ৯টার দিকে ছত্তিগড়ের নারায়ণপুর জেলায় আইটিবিপির ৪৫ ব্যাটেলিয়ন ক্যাম্পে এ গোলাগুলির ঘটনা ঘটে।

universel cardiac hospital

বাস্তার রেঞ্জের পুলিশের মহাপরিদর্শক সুন্দর রাজ পি সরকারি দেশটির সরকারি সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, রায়পুর থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দূরের নারায়ণপুরে আইটিবিপির ৪৫ ব্যাটেলিয়নের কাদেনার ক্যাম্পে এই গোলাগুলির ঘটনা ঘটেছে।

তিনি বলেন, প্রাথমিক তথ্য অনুযায়ী, আইটিবিপির এক জওয়ান সরকারি অস্ত্র ব্যবহার করে তার সহকর্মীদের লক্ষ্য করে গুলি ছোড়েন। এতে পাঁচজন নিহত ও আরও তিনজন আহত হন।

তিনি আরও বলেন, পরে নিজের আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করেন ওই জওয়ান। আহতদের উদ্ধারের পর হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে কী কারণে ওই জওয়ান সহকর্মীদের লক্ষ্য করে গুলিবর্ষণ করেছেন তা এখনও পরিষ্কার নয়। তবে ধারণা করা হচ্ছে, বাড়িতে যাওয়ার জন্য ছুটি না পাওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।

সূত্র : পিটিআই।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে