বিপিএল মাতাতে সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়

বিনোদন প্রতিবেদক

সালমান-ক্যাটরিনা
সালমান-ক্যাটরিনা

আজ রোববার সন্ধ্যায় উন্মোচন হতে যাচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠানের পর্দা। উদ্বোধন ঘোষণা করবেন স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিপিএলের এবারের আসর মাতাতে ঢাকায় এসেছেন বলিউডের সাবেক প্রেমিক-প্রেমিকা জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

আজ সকাল ৮টায় মুম্বাই বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে ৯টার দিকে তারা ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

universel cardiac hospital

রবিবার সন্ধ্যা সাড়ে সাতটায় মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিপিএলের এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে লাইভ পারফরমেন্স করবেন বলিউডের তারকা জুটি সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। তার আগে সাড়ে সাতটার দিকে বিপিএলের উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মিরপুরে বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমরা দুই বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছিলাম। আজ সকালে দুজনেই ঢাকায় এসেছেন। রাতে তারা স্টেজ পারফরমেন্স করবেন।’

তিনি আরও জানান, সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী রেশমি মীর্জা। সন্ধ্যা ছয়টায় মঞ্চে আসবেন দেশের ব্যান্ড সংগীত জগতের জনপ্রিয় তারা জেমস। এরপর সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে শুরু হবে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগমের একক পরিবেশনা।

সাড়ে সাতটার দিকে বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুই ঘণ্টা দেশীয় শিল্পীদের পরিবেশনার পর রাত সাড়ে ৯টায় প্রথমে মঞ্চে উঠবেন ক্যাটরিনা কাইফ। তার পারফরমেন্সের পর রাত ১০টায় হাজির হবেন সালমান খান। তিনি একা ২০ মিনিট মঞ্চ মাতানোর পর ১১টা পর্যন্ত চলবে তাদের দ্বৈত পরিবেশনা।

রবিবার উদ্বোধনী অনুষ্ঠান শেষে আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে এবারের বিপিএল। এদিন দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথমটিতে মুখোমুখী হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। দ্বিতীয়টিতে প্রতিদ্বন্দ্বিতা করবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। সাত দলের বিপিএলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৭ জানুয়ারি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে