নিউ জার্সিতে গোলাগুলি: পুলিশসহ নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক

নিউ জার্সি

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের জার্সি শহরে গোলাগুলির ঘটনায় এক পুলিশ কর্মকর্তাসহ ৬ জন নিহত হয়েছে। ওই ঘটনায় আহত হয়েছেন আরও দুই পুলিশ কর্মকর্তা।

ওই এলাকার বেশ কিছু স্কুল ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। কী কারণে ওই হামলার ঘটনা ঘটেছে তা এখনও পরিষ্কার নয়। তবে কর্তৃপক্ষ বলছে তারা এই ঘটনাকে সন্ত্রাসী হামলা বলে মনে করছেন না।

universel cardiac hospital

কর্তৃপক্ষ জানায়, গোলাগুলির ঘটনায় নিহত পুলিশ কর্মকর্তার নাম জোসেপ সিলস, বয়স ৩৯ বছর। ওই পুলিশ কর্মকর্তা নিউ জার্সি থেকে অবৈধ অস্ত্র উৎখাত কার্যক্রমের সঙ্গে যুক্ত ছিলেন।

জার্সি সিটির পুলিশ প্রধান মাইক কেলি বলেন, সড়ক থেকে অবৈধ অস্ত্র উৎখাতে নেতৃত্ব দিচ্ছিলেন এই পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, স্থানীয় সময় দুপুর ১২টার দিকে একটি কবরস্থানে প্রথম গোলাগুলি শুরু হয়। সন্দেহভাজন হামলাকারীদের দিকে এগিয়ে যাওয়ার সময় জোসেপ সিল নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

এরপর দুই হামলাকারী একটি ট্রাকে করে সেখান থেকে একটি সুপারমার্কেটের ভেতরে আশ্রয় নেয় এবং পুলিশের দিকে ক্রমাগত গুলি চালাতে থাকে। ঘটনাস্থলে সোয়াট টিম এবং কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর কয়েক ডজন সদস্য মোতায়েন করা হয়েছে। নিহতদের মধ্যে দু’জন হামলাকারী বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে