বাংলাদেশ টেলিভিশনের ৫৬তম শুভ জন্মদিন

বিনোদন প্রতিবেদক

বাংলাদেশ টেলিভিশন

আজ বুধবার বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ৫৬তম শুভ জন্মদিন। ১৯৬৪ সালের ২৫ ডিসেম্বর পথচলার যাত্রা শুরু করে বিটিভি। জন্মদিন উপলক্ষে বিটিভিতে নানা অনুষ্ঠানের আয়োজন হচ্ছে। এর মধ্যে ‘কোথায় ছিলাম, কোথায় আছি, কোথায় যাচ্ছি’ শিরোনামের একটি টকশোতে উপস্থিত থাকবেন মুস্তাফা মনোয়ার, মামুনুর রশীদ, আফজাল হোসেন, সুর্বণা মুস্তাফা।

এদিকে চ্যানেল আইতেও পালিত হচ্ছে বিটিভির জন্মদিন। চ্যানেল আই-এর চেতনা চত্বরে ‘গানে গানে সকাল শুরু’র বিশেষ পর্ব সাজানো হয়েছিল বিটিভির জন্মদিনকে ঘিরে। রেজওয়ানা চৌধুরী বন্যা, সাদী মোহাম্মদ ও সুরের ধারার শিল্পীদের কণ্ঠে সঙ্গীতের মাধ্যমে বিটিভির জন্মদিন পালনের এই সুন্দর অনুষ্ঠানটি শুরু হয়।

universel cardiac hospital

স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই-এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ। তিনি বলেন, ‘শিক্ষা, তথ্য, সংবাদ চর্চার ৫৬ বছর। বিটিভিতে সেইসময়ে যারা কাজ করেছেন, তারাই এখন সংস্কৃতি অঙ্গনে নেতৃত্ব দিচ্ছেন।’

এ ছাড়া বিটিভির সাবেক কর্মকর্তা, কলাকুশলী ও শিল্পীরা বিটিভির নানা সময়ের সময়ের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে স্মৃতিচারণ করেন। এখানে অতিথি আপ্যায়নে ছিল পিঠা-পুলির আয়োজন।অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন দিলরুবা সাথী। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করেছে চ্যানেল আই এবং বাংলাদেশ টেলিভিশন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে