কাউন্সিলর পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু

মত ও পথ প্রতিবেদক

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরশন
ফাইল ছবি

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থন প্রত্যাশীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে এ মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়।

universel cardiac hospital

বৃহস্পতিবার ও আগামীকাল শুক্রবার (২৬ ও ২৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাউন্সিলর পদে মনোনয়ন ফরম বিতরণ করা হবে। ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ের পুরাতন ভবনে ঢাকা উত্তর এবং নতুন ভবনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ করা হচ্ছে।

ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয় থেকে সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন ফরমও দেয়া হচ্ছে। একই সঙ্গে দ্বিতীয় দিনের মতো বিতরণ করা হচ্ছে মেয়র প্রার্থীদের মনোনয়ন ফরমও।

আওয়ামী লী‌গের কাউ‌ন্সিলর প‌দে মনোনয়ন ফরম বিতরণ কর‌ছেন দ‌লের নব নির্বা‌চিত দফতর সম্পাদক ব্যা‌রিস্টার বিপ্লব বড়ুয়া। আওয়ামী লীগের কাউন্সিলর পদে আবেদন ফি ১০ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

গতকাল বুধবার মেয়র পদে মনোনয়নপত্রের ফরম বিতরণের প্রথম দিন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে দু’জন ও দক্ষিণ সিটি কর্পোরেশনে চারজন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। উত্তর সিটি কর্পোরেশনে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল্লাহ ওসমানী ও বর্তমান মেয়র আতিকুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এছাড়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক মহাসচিব এম এ রশিদ, বঙ্গবন্ধু একাডেমির সভাপতি মো. নাজমুল হক, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস মনোনয়ন ফরমসংগ্রহ করেছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে