টেক্সাসের চার্চে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক

টেক্সাসের চার্চে গুলি
টেক্সাসের চার্চে গুলি

প্রার্থনার সময় যুক্তরাষ্ট্রের একটি চার্চে গুলির ঘটনা ঘটেছে। এতে দুই জন প্রার্থনাকারী নিহত হয়েছেন। রবিবার স্থানীয় সময় বেলা ১২টার একটু আগে টেক্সাসের ওই চার্চে গুলি চালায় বন্দুকধারী। এ সময় চার্চের নিরাপত্তারক্ষীর গুলিতে ওই হামলাকারীও নিহত হয়েছেন।

টেক্সাসের ফোর্ট ওর্থের উপকণ্ঠে হোয়াইট সেটেলমেন্টের ওয়েস্ট ফ্রিওয়ে চার্চ অব ক্রাইস্টের এদিনের প্রার্থনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে সরাসরি সম্প্রচার হচ্ছিল। এর মধ্যেই বন্দুকধারী চার্চের ভেতরে একটি বেঞ্চ থেকে উঠে দাঁড়িয়ে এক ব্যক্তি দুই ব্যক্তিকে লক্ষ্য করে তার শটগান থেকে গুলি ছোড়েন। এতে ওই দুইজন আহত হন। পরে হাসপাতালে তারা নিহত হন। সঙ্গে সঙ্গে একটু দূরে দাঁড়িয়ে থাকা নিরাপত্তারক্ষীর গুলিতে ওই বন্দুকধারী মাটিতে পড়ে যান।

universel cardiac hospital

ভিডিওতে চার্চের আরও অনেক সদস্যকে বন্দুকধারীর দিকে পাল্টা বন্দুক তাক করতে দেখা গেলেও তাদের কেউ গুলি ছুড়েছিলেন কি না, তা নিশ্চিত হওয়া যায়নি।

হামলার বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি কর্তৃপক্ষ। পুলিশ এ নিয়ে তদন্ত শুরু করেছে। হোয়াইট সেটেলমেন্টের পুলিশপ্রধান জেপি বেভারিং বন্দুকধারীকে মোকাবেলায় চার্চের নিরাপত্তা রক্ষায় নিয়োজিত স্বেচ্ছাসেবকদের ভূমিকার প্রশংসা করেছেন।

চলতি বছর টেক্সাসে বেশ কয়েকটি বন্দুক হামলার ঘটনা ঘটেছে। গত আগস্টে এল পাসোর ওয়ালমার্টের দোকানে গুলির ঘটনায় ২২ জন এবং একই মাসে ওডেসা-মিডল্যান্ডে হামলার ঘটনায় ৭ জন নিহত হন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে