বঙ্গবন্ধু বিপিএল : নাঈমের ফিফটিতে রংপুরের বড় সংগ্রহ

ক্রীড়া প্রতিবেদক

ব্যাটিংয়ে রংপুর

বঙ্গবন্ধু বিপিএলে আজ মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮২ রান সংগ্রহ করেছে রংপুর রেঞ্জার্স। সুতরাং, জিততে হলে রাজশাহীকে করতে হবে ১৮৩ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাজশাহীর সংগ্রহ ২.৪ ওভারে বিনা উইকেটে ১১ রান।

রংপুরের ব্যাটসম্যানদের মধ্যে হাফ সেঞ্চুরি করেছেন ওপেনার নাঈম শেখ। ৫৫ রান করে আউট হন তিনি। ১৭ বলে ২৮ করেন লুইস গ্রেগরি। ৮ বলে ১৯ করে অপরাজিত থাকেন জহুরুল ইসলাম। ১০ বলে ১৫ করে অপরাজিত থাকেন আল-আমিন। রাজশাহীর পক্ষে মোহাম্মদ ইরফান ২টি, আফিফ হোসেন ২টি, কামরুল ইসলাম রাব্বী ১টি ও ফরহাদ রেজা ১টি করে উইকেট নেন।

universel cardiac hospital

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রংপুর ব্যাটিংয়ে নেমে শুরুটা করে দারুণ। পাওয়ারপ্লেতে ১ উইকেটে ৫২ রান তোলে তারা। দলীয় ৩৮ রানে ফিরে গিয়েছিলেন শেন ওয়াটসন। তবে, দ্বিতীয় উইকেট জুটিতে ৫৩ রানের পার্টনারশিপ করেন নাঈম শেখ ও দেলপোর্ট।

দলীয় ৯২ রানে ফিরে যান দেলপোর্ট। দলের রান যখন ১১০ তখন বিদায় নেন নাঈম। চার নম্বর পজিশনে নেমে গ্রেগরি ১৭ বলে ২৮ করে বিদায় নেন দলীয় ১৪৬ রানে। এরপর ফজলে মাহমুদ নেমে কোনো রান না করেই ফিরে যান। ১২ বলে ১৬ করে ১৮তম ওভারে প্যাভিলিয়নের পথ ধরেন মোহাম্মদ নবী। পরে আল-আমিন ও জহুরুল জুটি বেঁধে দলকে ভালো একটা স্কোর এনে দেন।

দুই দলেরই এটি অষ্টম ম্যাচ। এর আগের ৭ ম্যাচে ৫টিতে জিতে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে রাজশাহী রয়্যালস। আর ৭ ম্যাচে দুইটিতে জিতে ষষ্ঠ অবস্থানে রয়েছে রংপুর রেঞ্জার্স।

সংক্ষিপ্ত স্কোর

রংপুর রেঞ্জার্স ইনিংস: ১৮২/৬ (২০ ওভার)

(নাঈম শেখ ৫৫, ওয়াটসন ৭, দেলপোর্ট ৩১, গ্রেগরি ২৮, নবী ১৬, ফজলে মাহমুদ ০, আল-আমিন ১৫*, জহুরুল ১৯*; আন্দ্রে রাসেল ০/১১, শোয়েব মালিক ০/৬, মোহাম্মদ ইরফান ২/৩৫, তাইজুল ইসলাম ০/২৩, আফিফ হোসেন ২/৪০, নাহিদুল ইসলাম ০/১৭, অলক কাপালি ০/১০, কামরুল ইসলাম ১/১৫, ফরহাদ রেজা ১/২৪)।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে