মুজিববর্ষে ঢাকায় আসছেন কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা

মত ও পথ প্রতিবেদক

ম্যারাডোনা
ফাইল ছবি

সরকার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বছরব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করছে। এই বর্ষকে আকর্ষণীয় করে তুলতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডসহ (বিসিবি) প্রায় প্রতিটি ফেডারেশন এবং অ্যাসোসিয়েশনও বিশেষ পরিকল্পনা গ্রহণ করেছে। যার মধ্যে অন্যতম আন্তর্জাতিক ম্যাচ কিংবা টুর্নামেন্ট আয়োজন।

এরই মধ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশন চিন্তা করছিল, আর্জেন্টাইন কিংবদন্তি, ফুটবলের রাজা নামে পরিচিত দিয়েগো ম্যারাডোনাকে প্রথমবারের মতো ঢাকায় আনা যায় কি না। অবশেষে বাফুফে তাদের সেই চেষ্টায় সফল হলো।

universel cardiac hospital

ম্যারাডোনার এজেন্টের সঙ্গে আলোচনা করে বাফুফে নিশ্চিত হয়েছে, মুজিববর্ষে ম্যারাডোনা ঢাকায় আসবেন। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন আজ মঙ্গলবার এ ঘোষণা দেন।

তবে কবে, কখন ম্যারাডোনা ঢাকায় আসছেন, সেটা নিশ্চিত হয়নি। ১৭ মার্চ থেকে যেহেতু শুরু হবে মুজিববর্ষ। বছরব্যাপী, তথা ২০২১ সালের মার্চ পর্যন্ত চলবে এই বর্ষের কার্যক্রম, এ সময়ের মধ্যেই যে কোনো সময় ম্যারাডোনাকে ঢাকায় আনা হবে। তবে বাফুফে জানিয়েছে, ম্যারাডোনার সুবিধাজনক সময় অনুযায়ী তার আগমনের সময় এবং সূচি ঠিক করা হবে।

শুধু এটুকু জানা গেছে, এক থেকে দুই রাতের বেশি তিনি ঢাকায় থাকবেন না। বাংলাদেশে ম্যারাডোনার যে সফরসূচি থাকবে, তার মধ্যে অন্যতম হবে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ। বাকিগুলো ম্যারাডোনার সফরে সময়ের দৈর্ঘ্য অনুসারে ঠিক করা হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে