কঙ্গনার অভিনয়ের প্রশংসা করলেন দীপিকা

বিনোদন প্রতিবেদক

কঙ্গনা-দীপিকা
ফাইল ছবি

বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আগামীতে তাকে দেখা যাবে অশ্বিনী আইয়ার তিওয়ারির ‘পাঙ্গা’ ছবিতে। ইতোমধ্যে মুক্তি পেয়েছে সে ছবির ট্রেলার। সেই ট্রেলার দেখে মুগ্ধ ইন্ডাস্ট্রির আরেক সুন্দরী দীপিকা পাডুকোন। মুক্তকন্ঠে প্রশংসা করলেন কঙ্গনা ও তার ছবির।

সম্প্রতি নিজের আগামী ছবি ‘ছপাক’-এর প্রমোশনে গিয়েছিলেন দীপিকা। সেখানে তিনি বলেন, ‘আমি যখনই সময় পাই বসে বসে নতুন ছবির ট্রেলার দেখি। সাধারণ দর্শক হিসেবেই দেখি। ‘পাঙ্গা’র ট্রেলার আমাকে ভীষণভাবে ইমপ্রেস করেছে। কঙ্গনার অভিনয় অসাধারণ। ট্রেলার দেখে মনে হচ্ছে, ছবিটিও খুব ভালো হবে।’

universel cardiac hospital

তবে এই প্রথমবার মুক্ত কন্ঠে কঙ্গনার প্রশংসা করলেন দীপিকা, এমনটা নয়। ২০১৪ সালে ‘হ্যাপি নিউ ইয়ার’-এ অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার নেয়ার সময় মঞ্চে উঠে ‘কুইন’ ছবিতে কঙ্গনার অভিনয়ের প্রশংসা করেছিলেন দীপিকা। এছাড়া তার পুরস্কারটিও কঙ্গনাকে উৎসর্গ করেছিলেন।

প্রসঙ্গত, কঙ্গনার ‘পাঙ্গা’ মুক্তি পাবে আগামী ২৪ জানুয়ারি। অন্যদিকে, মেঘনা গুলজার পরিচালিত দীপিকার ‘ছপাক’ মুক্তি পাবে ১০ জানুয়ারি। এখানে তার নায়ক বিক্রান্ত মাসে। গত বছরের ১৫ নভেম্বর অভিনেতা রণবীরের সিংয়ের সঙ্গে বিয়ের পর এটি দীপিকার প্রথম ছবি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে