‘ভিত্তিহীন ও মানহানিকর বক্তব্য গভীর ষড়যন্ত্রেরই অংশ’

মোকতাদির চৌধুরী

বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আমাদের বিরুদ্ধে আমানুল হক সেন্টু ৭১ টেলিভিশন এবং স্থানীয় একটি পাক্ষিক পত্রিকায় এবং জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম বিভিন্ন সংবাদ মাধ্যমে যে মিথ্যা ও ভিত্তিহীন এবং মানহানিকর বক্তব্য দিয়েছেন তা একটি গভীর ষড়যন্ত্রেরই অংশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে জেলা আওয়ামীলীগের সভাপতি মোকতাদির চৌধুরী ও সাধারণ সম্পাদক আল-মামুন সরকারকে জড়িয়ে আমানুল হক সেন্টু ও শফিকুল আলমের মিথ্যা, ভিত্তিহীন ও মানহানিকর বক্তব্যের প্রতিবাদে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

তিনি বলেন, তাঁরা আমাদের বিরুদ্ধে যে বিষেদগার করেছেন, কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। তাঁদের সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে। তাদের মানহানিকর বক্তব্যের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়া হবে।

মোকতাদির চৌধুরী এমপি বলেন, যে দু’জন আমাদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য ও বিষেদগার করেছেন তাদের মধ্যে একজন নিঃসন্দেহে অমুক্তিযোদ্ধা। ওই ব্যক্তির বিরুদ্ধে আমি নিজে অভিযোগ দায়ের করেছি।

তিনি বলেন, আমাদের বিরুদ্ধে বিষেদগার করে লাভ হবেনা। আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আছে। ঐক্যবদ্ধভাবেই সকল প্রতিকূলতার মোকাবেলা করা হবে।

প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, মুক্তিযোদ্ধা ওয়াছেল সিদ্দিকী, আবদুল ওয়াহেদ খান লাভলু, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রা, জেলা আওয়ামী আইনজীবী পরিষদের নেতা অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস প্রমুখ।

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়ার সভাপতিত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে