মুক্তির আগেই আইনি জটিলতায় দীপিকার ‘ছপাক’

বিনোদন ডেস্ক

দীপিকা
দীপিকা

মেঘনা গুলজার পরিচালিত ও দীপিকা পাড়–কোন অভিনীত ‘ছপাক’ ১০ জানুয়ারি মুক্তি পাবে। এ ছবির প্রযোজকও দীপিকা। তবে মুক্তির আগেই আইনি জটিলতায় ‘ছপাক’। কারণ এই ছবির স্ক্রিপ্ট চুরির অভিযোগ তুলেছেন ছবির আরেক প্রযোজক রাকেশ ভারতী।

প্রযোজক রাকেশ ভারতী শনিবার দীপিকা ও মেঘনার নামে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে ছপাক সিনেমার স্ক্রিপ্ট চুরির অভিযোগ করে জানান, ছাপাক সিনেমার স্ক্রিপ্ট তার। সেখান থেকে চুরি করে এই ছবি নির্মাণ করা হয়েছে।

universel cardiac hospital

রাকেশ এই অভিযোগে বলেছেন, ‘তিনি ও তার ছেলে অ্যাসিড আক্রান্ত তরুণীর জীবন নিয়ে একটি ছবির পরিকল্পনা করেছিলেন। ২০১৫ সালের মে মাসে ‘ব্ল্যাক ডে’ এই ছবির রেজিস্ট্রেশনও করেন তারা। এই ছবি নিয়ে কথা বলেছিলেন ঐশ্বরিয়া রাই, কঙ্গনা রানাওয়াত ও ফক্স স্টার স্টুডিয়োজের সঙ্গে।’

রাকেশের দাবি, ফক্স স্টার স্টুডিয়োজের অফিসে তিনি তার স্ক্রিপ্ট জমা দিয়েছিলেন। এখান থেকেই কেউ স্ক্রিপ্টে কিছু পরিবর্তন করে এটিকে ‘ছাপাক’নামে বিক্রি করে দেয়।

বলিউডে এখন আলোচনা সমালোচনা চলছে ‘ছাপাক’ সিনোমার চুরির এই বিষয় নিয়ে। তবে দীপিকা ও ছাপাকের টিমের কেউই এ বিষয় নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

বর্তমানে ‘ছপাক’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন দীপিকা। সম্প্রতি এক সংবাদ সম্মেলনও করেছেন ছবিটি নিয়ে। এখানে হাজির হয়েছিলেন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়াল। তার জীবনের গল্পেই এই ছবি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে