কক্সবাজারে দেড় লাখ ইয়াবাসহ দুই রোহিঙ্গা যুবক আটক

কক্সবাজার প্রতিনিধি

ইয়াবাসহ আটক দুই রোহিঙ্গা
ছবি : সংগৃহীত

কক্সবাজারের টেকনাফ থেকে দেড় লাখ পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) সদস্যরা। গতকাল রোববার রাত নয়টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা দক্ষিণ গ্রামের উমর খাল সংলগ্ন এলাকা থেকে তাঁদের আটক করা হয়েছে।

আটক করা দুজন হলেন টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া সংলগ্ন ২৭ নম্বর রোহিঙ্গা শরণার্থীশিবিরের ডি-ব্লকের বাসিন্দা ফজল হকের ছেলে আব্দুল লতিফ (২২) ও একই শিবিরের হোসেনে আহম্মদের ছেলে মো. জাবেদ ইকবাল (২১)। তাঁরা দুজনই পুরোনো রোহিঙ্গা শরণার্থী।

universel cardiac hospital

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক ও টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট (বিএন) মির্জা শাহেদ মাহতাব।

কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট (বিএন) মির্জা শাহেদ মাহতাব বলেন, মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান এনে জাদিমোরার টেকনাফ-কক্সবাজার সড়কের পাশে খালি জায়গায় বেচাকেনা করা হচ্ছে-এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ধাওয়া করে ওই দুই মাদক কারবারি রোহিঙ্গা যুবককে আটক করা হয়।

র‍্যাবের এ কর্মকর্তা বলেন, তাঁদের কাছ কাছ থেকে ইয়াবা ভর্তি বস্তা উদ্ধার করা হয়েছে। বস্তার ভেতর থেকে ১ লাখ ৫০ হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়। আটক করা দুজনকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে