বিসিবি চাইলে অধিনায়কত্ব ছেড়ে দেব : মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক

মাশরাফি
মাশরাফি বিন মুর্তজা। ফাইল ছবি

বিপিএলে অধিনায়ক হিসাবে চারবার শিরোপা জিতেছেন মাশরাফি বিন মর্তুজা। কিন্তু এবার তার দল বিদায় নিয়েছে এলিমিনেটর ম্যাচে হেরে। তাই এবারের ফাইনাল মঞ্চে দেখা যাবে না মাশরাফিকে।

সোমবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে হারের পর সংবাদ সম্মেলনে আসেন ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সংবাদ সম্মেলনে বিপিএলের চেয়ে জাতীয় দল এবং তার অধিনায়কত্ব নিয়ে বেশি প্রশ্নের উত্তর দিতে হয় মাশরাফিকে।

universel cardiac hospital

আপনি তো আগের দিন বলেছিলেন, পারফরম্যান্স অনুযায়ী আপনি এখন আর অটোমেটিক চয়েজ নন। কিন্তু একজন অধিনায়ক হিসেবে আপনি তো এখনও প্রথম পছন্দ। এ বিষয়ে আপনার ব্যক্তিগত মতামত কী?

এমন প্রশ্নের উত্তরে মাশরাফি বিন মর্তুজা বলেন, পারফর্মারদের যাচাই বাছাইয়ের দায়িত্ব ও কর্তব্য নির্বাচকদের। সেটা তারাই ভালো জানেন। আর অধিনায়ক মনোনীত করে বোর্ড। বিসিবি চাইলে এখনই আমি ক্যাপ্টেন্সি (অধিনায়কত্ব) ছেড়ে দেব। সমস্যা নেই।

বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়কের এমন কথার পর খুব প্রাসঙ্গিকভাবেই প্রশ্ন ওঠে, সেক্ষেত্রে আপনার সিদ্ধান্ত কি? মাশরাফির রহস্যঘেরা ছোট্ট উত্তর, ‘আমারটা আমার কাছেই থাকুক।

বঙ্গবন্ধু বিপিএলে আজ সোমবার এলিমিনেটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে ৭ উইকেটে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে মাশরাফি বিন মর্তুজার দল ঢাকা প্লাটুন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে