বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক

পাকিস্তান
পাকিস্তান। ছবি : আইসিসি

অবশেষে পাকিস্তান সফরে যেতে রাজি হয়েছে বাংলাদেশ। তিন দফায় দেশটি সফর করবে তারা। এ সময়ে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি, একমাত্র ওয়ানডে এবং দুই ম্যাচ টেস্টের পূর্ণাঙ্গ সিরিজ খেলবেন টাইগাররা।

প্রথম দফায় ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এ জন্য ১৬ জানুয়ারি (বৃহস্পতিবার) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে ফিরেছেন দুই অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজ। স্কোয়াডে ফিরেছেন পেস সেনসেশন শাহীন শাহ আফ্রিদি। তবে গুঞ্জন থাকলেও কামব্যাক করানো হয়নি সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদকে।

universel cardiac hospital

এই সিরিজে পাকিস্তান দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হতে পারে আহসান আলি, আমাদ বাট ও হারিস রউফের। এ দিন দল ঘোষণা করেন প্রধান কোচ ও নির্বাচক মিসবাহ-উল-হক। পাশে ছিলেন টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজম।

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষস্থানীয় দল পাকিস্তান। তবে সাম্প্রতিক সময়ে তাদের পারফরম্যান্স খুব একটা ভালো নয়। সবশেষ অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছেন তারা। সেই দল থেকে বাদ পড়েছেন মোট ৭ জন ক্রিকেটার। তারা হলেন- আসিফ আলী, মোহাম্মদ ইরফান, হারিস সোহেল, ফখর জামান, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজ।

পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক),আহসান আলি, আমাদ বাট, হারিস রউফ,ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ,শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন,মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, শাদাব খান ও উসমান জাভেদ।

তথ্যসূত্র:দ্য ডন, পিসিবি টুইটার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে