ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যানসহ ২ জনের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যানসহ ২ জনের বিরুদ্ধে মামলা
ছবি : সংগৃহিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এবং জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আমানুল হক সেন্টুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

জানা যায়, বৃহস্পতিবার রাতে আল-মামুন সরকার বাদী হয়ে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। পুলিশ রাতেই গ্রেফতারের জন্য আমানুল হক সেন্টুর বাসায় অভিযান চালায়। অবশ্য ওই সময় তিনি বাসায় ছিলেন না।

universel cardiac hospital

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, গণমাধ্যমে মানহানিকর বক্তব্য প্রচার করায় তাদের বিরুদ্ধে এ মামলাটি দায়ের করা হয়েছে।

এর আগে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে জেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভাস্থলে হামলার ঘটনায় আল মামুন সরকারকে দায়ী করে গণমাধ্যমে বক্তব্য দেন আমানুল হক সেন্টু ও শফিকুল। এর পরদিনই ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে আল মামুন সরকার ওই ঘটনায় তাকে জড়িয়ে বক্তব্য দেওয়ার প্রতিবাদ জানান।

এরপর ২৬ ডিসেম্বর সেন্টু ও শফিকুলকে জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এবং সাধারণ সম্পাদক আল মামুন সরকারের পক্ষে আইনি নোটিশ পাঠানো হয়। কোনো প্রকার স্বাক্ষ্য-প্রমাণ ছাড়া জনসম্মুখে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশে তাদের জড়িয়ে এ ধরনের বক্তব্য দেওয়া হয়েছে বলে নোটিশে উল্লেখ করা হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে