নোয়াখালীতে নিজ দলের সদস্যদের গুলিতে ডাকাত সর্দার নিহত

নোয়াখালী প্রতিনিধি

বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

ডাকাতির প্রস্তুতিকালে নোয়াখালীর সেনবাগে নিজ দলের সদস্যদের গুলিতে ১২ মামলার আসামি আন্তঃজেলা ডাকাতদলের সর্দার আনোয়ার হোসেন ইউছুফ (৪৪) নিহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার কেশারপাড় ইউনিয়নের বীরকোট এলাকায় এ ঘটনা ঘটে।

universel cardiac hospital

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, চার রাউন্ড তাজা কার্তুজ, সাত রাউন্ড গুলির খোঁসা, তিনটি রামদা, একটি টর্চলাইট ও একটি গ্যাসলাইট উদ্ধার করে। নিহত ডাকাত সর্দার বেগমগঞ্জ উপজেলার পূর্ব লাউতলী গ্রামের আবু তাহের অলিউল্লাহর ছেলে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সোমবার দিবাগত সোয়া রাত ২টার দিকে ডাকাত সর্দার ইউসুফকে নিয়ে বীরকোট এলাকায় অভিযানে গেলে সেখানে আগে থেকে ডাকাতির জন্য প্রস্তুতি নেয়া তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টাগুলি ছোড়ে।

একপর্যায়ে ডাকাত সর্দার ইউসুফ পালিয়ে যাওয়ার সময় ডাকাত দলের অপর সদস্যদের গুলিতে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধ চলাকালে পুলিশের তিন সদস্য আহত হন।

তিনি জানান, নিহত ডাকাত সর্দার আনোয়ার হোসেন ইউসুফের বিরুদ্ধে সাতটি ডাকাতি, একটি অস্ত্র ও একটি মাদকসহ মোট ১২টি মামলা ছিল।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে