তরুণ প্রজন্মকে মুজিব আদর্শে দীক্ষা নিতে হবে: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

বিজয়নগরে বঙ্গবন্ধুর ম্যুরাল-ভূমি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, তরুণ প্রজন্মকে মুজিব আদর্শে দীক্ষা নিতে হবে। যে ভিত্তির ওপর দাঁড়িয়ে আমরা রাষ্ট্র তৈরি করলাম সে ভিত্তি যদি দুর্বল হয়ে যায়, তাহলে রাষ্ট্রকে তার লক্ষে পৌঁছানো সম্ভব হবে না। এই ভিত্তিগুলোকে স্মরণ করার জন্যই মুজিব আদর্শকে জানতে হবে। শেখ মুজিবুর রহমানের আদর্শ হলো বাঙালি জাতীয়তাবাদ, ধর্ম নিরপেক্ষতা, গণতন্ত্র ও শোষণহীন সমাজতন্ত্র। এই চারটি কথার ওপর বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছিল। এই মূলনীতিগুলোকে তরুণ সমাজকে বুঝতে হবে।

বুধবার (২৯ জানুয়ারি) ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল, উপজেলা ভূমি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৫০ শয্যা বিশিষ্ট বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য এ্যাম্বুলেন্স উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

বিজয় নগর উপজেলার ১০ টি ইউনিয়নের লাখো মানুষের প্রাণের দাবি ছিল এই এম্বুলেন্স। উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্বাচনী ইশতেহারে ছিল বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নিত করা। এরই ধারাবাহিকতায় এই এ্যাম্বুলেন্স সংযোজন হল বলে সাংবাদিকদের জানান তিনি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার, জেলা সিভিল সার্জন ডা. মো. শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. জহিরুল হক ভূঁইয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে