মুসলিম ঘোড়দৌড়বিদকে বিয়ে করছেন বিল গেটসের কন্যা

আন্তর্জাতিক ডেস্ক

জেনিফার-নাসের যুগল
ছবি : ইন্টারনেট

বিয়ে করছেন বিশ্বের শীর্ষস্থানীয় ধনকুবের ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের কন্যা জেনিফার গেটস। বিশ্বের কোটি তরুণের এ স্বপ্নবালিকার হাতজোড়া মিলছে মিশরীয় ঘোড়দৌড়বিদ নায়েল নাসেরের সঙ্গে।

৩০ জানুয়ারি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্ট দিয়ে ২৩ বছর বয়সী জেনিফারই তার বিয়ের খবর জানান। পোস্টে তিনি বলেন, ‘হ্যাঁ, আমাকে ভালোবাসার বন্ধনে জড়িয়ে বহুদিনের প্রতীক্ষার অবসান ঘটালে নায়েল নাসের’।

universel cardiac hospital

একটি বরফাচ্ছাদিত জায়গায় কাছাকাছি বসা দু’জনের ছবি দিয়ে প্রকাশ করা ওই পোস্টে জেনিফার বলেন, ‘তুমি অনন্য। এই সপ্তাহান্তে তুমি আমায় একেবারে অবাক করে এমন জায়গায় নিয়েছো, যা আমার কাছে স্বপ্নের মতো ছিল। আমরা শিখতে, বাড়তে, হাসতে এবং ভালোবাসতে কাটিয়ে দেব আমাদের জীবন।’ লেখার পরে একটি আংটির ইমোও দেন জেনিফার।

মিশরে জন্ম নেয়া নাসেরের বেড়ে ওঠা কুয়েতে। ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় দু’জনের পরিচয় হয়। দু’জনেরই ঘোড়দৌড়ের প্রতি ভালোবাসায় তারা নিজেরাও জড়িয়ে পড়েন ভালোবাসার বাঁধনে।

প্রায় ৬০ বছর পর ২০২০ সালের অলিম্পিকের (টোকিও) চূড়ান্ত পর্বে মিশরের জায়গা করে নেয়ার ক্ষেত্রে নাসেরের অনন্য ভূমিকা আছে। আর বর্তমান বিশ্বের দ্বিতীয় ধনী গেটসের কন্যা জেনিফারও অংশ নিয়েছেন বিভিন্ন পেশাদার ঘৌড়দৌড় প্রতিযোগিতায়।

জেনিফারের এই বন্ধনে বেজায় খুশি মাইক্রোসফটের পুরোধা বিল গেটস ও তার স্ত্রী মেলিন্ডা গেটস। আংটি বদলের খবরে অভিনন্দনের জোয়ারে ভাসছেন জেনিফার-নাসের যুগল।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে