মেসি ম্যাজিকে কোয়ার্টার ফাইনালে বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসি
ফাইল ছবি

আবারও ম্যাজিক দেখালেন আর্জেন্টিনা ও বার্সেলোনা তারকা লিওনেল মেসি। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত আলো ছড়ালেন তিনি। নিজে করলেন জোড়া গোল। সতীর্থদের দিয়েও গোল করালেন। তাতে দুর্দান্ত জয় পেল বার্সেলোনা। লেগানেসকে ৫-০ গোলে উড়িয়েছেন তারা। এ নিয়ে স্প্যানিশ কোপা দেল রের শেষ আটের (কোয়ার্টার ফাইনাল) টিকিট নিশ্চিত করেছেন কাতালানরা।

বৃহস্পতিবার রাতে ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় বার্সা। ৪ মিনিটে নেলসেন সেমেদোর পাস ধরে দলকে লিড এনে দেন আঁতোয়া গ্রিজম্যান। এগিয়ে গিয়ে আত্মবিশ্বাসী হয়ে ওঠেন স্প্যানিশ জায়ান্টরা। ছন্দময় ফুটবল উপহার দেন তারা। ফলে ব্যবধান দ্বিগুণ হতেও সময় লাগেনি। ২৭ মিনিটে মেসির কর্নার থেকে দুর্দান্ত হেডে নিশানাভেদ করেন ক্লেমেন্তে লেংলেত।

universel cardiac hospital

এর পর আধিপত্য বিস্তার করে খেলে বার্সেলোনা। তবে বিরতির আগে আর কোনো গোলের দেখা পাননি তারা। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুর দিকে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন মেসি। ৫৯ মিনিটে ডি-বক্সে ঢুকে নিচু শট নেন তিনি। বল আরেকজনের পায়ে লেগে দিক পাল্টে প্রতিপক্ষের জালে জড়ায়।

পরেও আক্রমণের ধারা বজায় রাখে বার্সেলোনা। অনুমিতভাবেই ফের গোল পেয়ে যান তারা। ৭৭ মিনিটে স্কোরলাইন ৪-০ করেন আর্থার। আর ৮৯ মিনিটে লেগানেস শিবিরে শেষ পেরেকটি ঠুকেন মেসি। একা গোলরক্ষককে কাটিয়ে নিচু শটে লক্ষ্যভেদ করেন তিনি। এতে বড় জয় নিয়ে মাঠ ছাড়েন কিকে সেতিয়েনের শিষ্যরা।

তথ্যসূত্র: গোল ডটকম।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে