এক দশক পর একসঙ্গে শাকিব খান-পপি

বিনোদন প্রতিবেদক

শাকিব-পপি

ঢাকাই চলচিত্রের এক সময়ের জনপ্রিয় জুটি শাকিব খান ও সাদিকা পারভীন পপি। এ জুটির ‘হিরা চুন্নি পান্না’, ‘দুজন দুজনার’, ‘বস্তির রানী সুরিয়া’সহ বেশ কয়েকটি ছবি দারুণ সাড়া ফেলেছিল। তা সত্ত্বেও গত এক দশকে আর কোনো ছবিতে একসঙ্গে দেখা যায়নি শাকিব-পপিকে।

তবে দীর্ঘ বিরতির পর আবার একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে। কিন্তু কোনো সিনেমায় নয়। আজ শনিবার বরিশালের ভোলার চরফ্যাশন এলাকার একটি সরকারি স্কুলের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে একসঙ্গে পারফর্ম করবেন শাকিব খান ও পপি।

universel cardiac hospital

বিষয়টি নিশ্চিত করে শাকিব খান বলেন, চরফ্যাশনে দারুণ একটি অনুষ্ঠান হতে যাচ্ছে। এর আগে কুমিল্লায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর আয়োজন হিসেবে একটি স্টেজ শো তে পারফর্ম করেছি। সেখানে দর্শক আমাকে মুগ্ধ করেছে। আশা করছি এই অনুষ্ঠানটিও উপভোগ্য হবে।

পপি বলেন, আমাদের জুটি অভিনীত সিনেমা থেকে কিছু গান বাছাই করা হয়েছে। সেগুলোর সঙ্গে অনুষ্ঠানে পারফর্ম করব আমরা। অনেকদিন পর শাকিবের সঙ্গে কোনো কাজে অংশ নিচ্ছি। আশা করি কিছু ভালো হবে।

ভোলার ওই অনুষ্ঠানে অংশ দিতে বেলা ১১টায় রওনা করেন দাই তারকা। শাকিব-পপি ছাড়াও অনুষ্ঠানে একই মঞ্চে পারফর্ম করবেন রিয়াজ, মৌসুমী ও সাইমন সাদিক।

এদিকে শাকিব-পপিকে আবার সিনেমায়ও একসঙ্গে দেখা যাবে বলে গুঞ্জন রয়েছে। এ প্রসঙ্গে পপি বলেন, বেশ কিছু সিনেমায় আলোচনা হচ্ছে আমাদের নিয়ে। আমার ও শাকিব জুটির সব সিনেমাই হিট। সেদিক থেকে আবারও ভালো কিছু হবে বলে প্রত্যাশা করি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে