ঢাকা সিটি নির্বাচন : নারী কেন্দ্রে ভোটার উপস্থিতি কম

মত ও পথ প্রতিবেদক

নারী কেন্দ্রে ভোটার উপস্থিতি কম

ঢাকা সিটি নির্বাচনে পুরুষ ভোটারের চাইতে নারী ভোটারদের উপস্থিতি কম দেখা গেছে। শনিবার সকাল থেকে ভোট কেন্দ্রগুলোতে পুরুষ ভোটারদের আনাগোনা দেখা গেলেও নারীদের সংখ্যা ছিল খুবই কম।

উত্তর সিটির ২৯, ৩০, ৩১, ৩৩ ও ৩৪ নম্বর ওয়ার্ড ঘুরে দেখা যায়, নারী ভোটার কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি একেবারেই কম। ৩৪ নম্বর ওয়ার্ডের আলী হোসেন উচ্চ বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখা যায়, ১০১৭, ১০২১ ও ১১২২ নম্বর কেন্দ্রে সকাল থেকে এক, দুইজন করে নারী ভোটাররা এসে ভোট দিয়ে যাচ্ছেন। বাকি সময় কেন্দ্রে দায়িত্ব থাকা কর্মকর্তারা অলস সময় কাটাচ্ছেন।

universel cardiac hospital

১০১৭ নম্বর কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা ইমরান হোসেন গণমাধ্যমকে জানান, সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত প্রায় ৫০ জন ভোটার ভোট দিয়েছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার বাড়ার প্রত্যাশা জানান তিনি। একই প্রত্যাশা জানিয়েছেন ১০২১ নম্বর কেন্দ্রের প্রিজাইডিং অফিসার গোলাম মোস্তফা এবং ১০২২ নম্বর কেন্দ্রের আশিকুর রহমান।

ভোটার উপস্থিতি কম দেখা গেছে, ৩৩ নম্বর ওয়ার্ডের বরাবর স্কুল ও ডিটারমাইন্ড মডেল স্কুল কেন্দ্রে। সকালে সংঘর্ষের পর ভোটার হারায় ৩০ নম্বর ওয়ার্ডের আদাবর এলাকার নবদিগন্ত স্কুল কেন্দ্রটি।  একই অবস্থা দেখা গেছে ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে