ঢাকা সিটি নির্বাচন: ফলাফল যা-ই হোক মেনে নেবেন আতিকুল

নিজস্ব প্রতিবেদক

আতিকুল ইসলাম
ফাইল ছবি

ভোটের ফলাফল যা-ই হোক সেটা মেনে নেবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। আজ শনিবার উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নিজের ভোট দিয়ে সাংবাদিকদের এ কথা জানান।

আতিকুল ইসলাম বলেন, আমার প্রতিপক্ষ যদি জিতে যান তাহলে গত নয় মাস মেয়র থাকাকালীন আমার যে অভিজ্ঞতা তা তার সাথে শেয়ার করব। আশা করি, উনি হারলেও আমার প্রতি সহযোগিতা অব্যাহত রাখবেন।

universel cardiac hospital

তিনি বলেন, আমি ভোটে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। ইনশাল্লাহ জয় আমাদের হবেই। কারণ, আমরা যে কাজ করেছি, উন্নয়ন করেছি, ভবিষ্যতেও করব। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মার্কা ছিল নৌকা। নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে, লাল সবুজ পতাকা দিয়েছে। সেই নৌকার প্রার্থী হিসেবে আমি ভোট করছি। আমি জনগণকে কথা দিচ্ছি, সাধ্যমতো চেষ্টা করব- সবাই মিলে একটি আধুনিক সুস্থ, সচল ঢাকা দেয়ার জন্য।

ইভিএমে ভোট দিয়ে সন্তোষ প্রকাশ করে আতিকুল ইসলাম বলেন, আমি চেয়েছিলাম, এখানকার প্রথম ভোটটি দিতে। আমি সেটা পেরেছি। প্রথম ভোট দিয়েছি। ভোট দেয়ার সাথে সাথে কনফার্ম হয়েছে বলে জানানো হয়। কোনো কালি লাগেনি হাতে। ব্যাপারটা আমার খুব ভাল লেগেছে।

এদিকে, কেন্দ্রে ঢুকে শুরুতে কোন বুথে ভোট দেবেন তা খুঁজে পাচ্ছিলেন না আতিকুল ইসলাম। প্রথমে তিনি স্কুল ভবনের চার তলায় উঠে যান। পরে দোতলার একটি কক্ষ এবং তিনতলার ৫ নম্বর কক্ষ ঘুরে আসেন আতিক। এরপর তৃতীয় তলার ৩ নম্বর কক্ষই তার ভোটিং বুথ হিসেবে নিশ্চিত হলে সেখানেই ভোট দেন তিনি।

প্রথমে ইভিএম মেশিনে আঙুলের ছাপ দিয়ে নিজের পরিচয় নিশ্চিত করেন আতিকুল ইসলাম। এরপর পাশেই স্থাপিত গোপন বুথে গিয়ে ইভিএম মেশিনের ব্যালট ইউনিট থেকে বোতাম চেপে ভোট দেন আতিক।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে