দুই সিটিতেই নৌকার জয় হবে: ভোট দিয়ে প্রধানমন্ত্রী

মত ও পথ প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

ঢাকার দুই সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শনিবার সকালে ঢাকা সিটি কলেজে নিজের ভোট প্রদান শেষে এই আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ সময় তিনি বিজয়সূচক ‘ভি’ চিহ্ন প্রদর্শন করেন।

সকাল আটটায় দুই সিটিতে ভোটগ্রহণ শুরু হয়। ভোট দিতে আটটার দিকে রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে যান শেখ হাসিনা। ভোট দেওয়ার পর তিনি গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন। এ সময় বঙ্গবন্ধুকন্যা বলেন, নৌকার প্রার্থীদের বিজয় হবে।

universel cardiac hospital

শেখ হাসিনা বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী থেকে শুরু করে ভোটের সঙ্গে সংশ্লিষ্ট সকলেই অত্যন্ত আন্তরিকতার সঙ্গে কাজ করছে। আমি আহ্বান করব, ঢাকাবাসীকে প্রত্যেকেই নিয়ম-শৃঙ্খলা মেনে ভোট দেবেন। ভোটটা স্বাধীনভাবে যার যার ইচ্ছামতো দেবেন। আমার ভোট আমি দিবো যাকে আমার পছন্দ তাকে দিবো। এই নিয়মেই চলবে। এবং সেভাবেই ভোট হবে। এই ভোটের মধ্য দিয়েই তারা নির্বাচিত প্রতিনিধি জয়যুক্ত করবে।

বঙ্গবন্ধুকন্যা বলেন, আমি আশা করি ইনশাল্লাহ, ঢাকা সিটিতে আমাদের দুইজন প্রার্থী। আমি অবশ্য ভোটার হচ্ছি ফজলে নূর তাপসের। তাপসকে আমি ভোট দিলাম। উত্তরে আতিক আমাদের প্রার্থী। আমি আশা করি সেও জয়যুক্ত হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে