সিটি নির্বাচন: উত্তরায় পুলিশের সামনে কাউন্সিলর প্রার্থীকে মারধর

মত ও পথ প্রতিবেদক

উত্তরায় পুলিশের সামনেই বিএনপি সমর্থিত কাউন্সিল প্রার্থীকে মারধর।
উত্তরায় পুলিশের সামনেই বিএনপি সমর্থিত কাউন্সিল প্রার্থীকে মারধর। ছবি : সংগৃহীত

রাজধানীর উত্তরায় বিএনপি সমর্থিত এক কাউন্সিলর প্রার্থী ও তার এজেন্টদের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের লোকজন মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উত্তরার ৪ নম্বর সেক্টরের নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল ও কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে উত্তর সিটির ১ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোস্তাফিজুর রহমান (ঠেলাগাড়ি প্রতীক) তার এজেন্টদের নিয়ে নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল ও কলেজ কেন্দ্রে আসেন।

universel cardiac hospital

এ সময় কেন্দ্রের ভেতর ঢোকার সময় মূল প্রবেশ পথে তাদের বাধা দেন ওই ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী আফসার উদ্দিন খানের ( ঝুড়ি প্রতীক) লোকজন।

কিন্তু বাধা উপেক্ষা করে মোস্তাফিজুর রহমান তার এজেন্টদের নিয়ে ভেতরে প্রবেশ করতে গেলে আফসার উদ্দিন খানের লোকজন তাদের হাত দিয়ে ধাক্কা দেন।

একপর্যায়ে মোস্তাফিজুর রহমানকে চড় থাপ্পড়সহ মারধর শুরু করেন। এরপর মোস্তাফিজুর রহমান তার এজেন্ট ছাড়াই ভেতরে প্রবেশ করলে আফসার উদ্দিন খানের লোকজন বেরিয়ে যান।

পরে আটটা বাজার পাঁচ মিনিট আগে আফসার উদ্দিন খানের এজেন্টদের কেন্দ্রে প্রবেশ করতে দেখা যায়।

মোস্তাফিজুর রহমান বলেন, এজেন্ট নিয়ে মূল গেট দিয়ে ঢোকার পর আফসারউদ্দিন খানের লোকজন আমাকে এবং আমার এজেন্টদের মারধর করে। এজেন্টদের বের করে দেয়।

তিনি বলেন, ঘটনার সময় সেখানে মিডিয়া কর্মীরা ছিলেন। পুলিশ ছিলেন। পুলিশ দেখেও কোনো ব্যবস্থা নেয়নি।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আবদুস সালাম বলেন, কেউ তার কাছে এ ধরনের কোনো অভিযোগ দেয়নি। লিখিতভাবে অভিযোগ দিলে তার জন্য ব্যবস্থা নিতে সুবিধা হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে