গোমূত্র ও গোবর খেলে সারবে করোনাভাইরাস!

আন্তর্জাতিক ডেস্ক

গোমূত্র ও গোবর খেলে সারবে করোনাভাইরাস

চীন থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। শুধুমাত্র চীনেই শনিবার পর্যন্ত এই ভাইরাসে নিহত হয়েছেন ২৫৯ জন এবং আক্রান্ত হয়েছেন প্রায় ১২ হাজার মানুষ। এছাড়া বিশ্বের প্রায় ২০টি দেশে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে জরুরি অবস্থা জারি করেছে বিশ্ব সাস্থ্য সংস্থা।

এমতাবস্থায় বিভিন্ন দেশের বিজ্ঞানীরা দিন-রাত চেষ্টা করেও এখন পর্যন্ত করোনাভাইরাসের কোনো প্রতিষেধক আবিষ্কার করতে পারেননি। তবে এই ভাইরাসের সম্ভাব্য প্রতিষেধক নিয়ে মন্তব্য করে সমালোচনার ঝড় তুলেছেন ভারতের রাজনৈতিক দল হিন্দু মহাসভার প্রেসিডেন্ট স্বামী চক্রপানি মহারাজ।

universel cardiac hospital

স্বামী চক্রপানি মহারাজ জানান, করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে গোমূত্র ও গোবর ব্যবহার করা যেতে পারে। এমনকি করোনাভাইরাস আতঙ্ক দূর করতে একটি বিশেষ যজ্ঞ হিন্দু মহাসভা আয়োজন করতে চায় বলেও জানান তিনি।

চক্রপানি মহারাজের কথায়, গোমূত্র ও গোবর খেলে করোনাভাইরাসের হাত থেকে মুক্তি পাওয়া যাবে। যে মানুষটি করোনাভাইরাসে আক্রান্ত, সেই ব্যক্তি একবার ‘‌ওম নম শিবায়’‌ বলেই গোমূত্র এবং গোবর খেয়ে নিতে পারলেই করোনাভাইরাসের হাত থেকে মুক্ত হয়ে যাবে। খুব শীঘ্রই একটি বিশেষ যজ্ঞ আয়োজন করা হবে। এই ভাইরাসের আতঙ্ক দূর করার জন্য।’

বিশ্বব্যাপী করোনাভাইরাস নিয়ে আতঙ্ক বাড়ছে। এই সময়ে চক্রপানি মহারাজের এমন দাবি ভারতে ব্যাপক সমালোচনা সৃষ্টি করেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে