সবাইকে নিয়ে উন্নত ঢাকার নবসূচনা করবেন তাপস

মহানগর প্রতিবেদক

সংবাদ সম্মেলনে মেয়র শেখ ফজলে নূর তাপস
ছবি : সংগৃহিত

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) নবনির্বাচিত মেয়র শেখ ফজলে নূর তাপস দল-মতনির্বিশেষে সবার জন্য এবং সবাইকে নিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন। তিনি আশা করেন, ভোটে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেনও তাদের সহযোগিতা করবেন।

আজ রোববার ধানমন্ডিতে তার নিজ রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এ আশা প্রকাশ করেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচন করা তাপস। তার বিজয় ঢাকাবাসীকে উৎসর্গ করেছেন তিনি।

universel cardiac hospital

এই সিটির মেয়র পদে বিএনপির পরাজিত প্রার্থী ইশরাকের প্রতি সমবেদনা জানিয়ে বিজয়ী মেয়র ব্যারিস্টার তাপস বলেন, বিএনপির প্রার্থী যিনি পরাজিত হয়েছেন তার প্রতি আমার সহানুভূতি ও সমবেদনা রয়েছে। আমি আশা করব তারাও আমাদের সহযোগিতা করবে। তাদের প্রতিও শুভ কামনা রইল।

তাপস বলেন, আমরা দল-মতনির্বিশেষে সবার জন্য কাজ করব। কারও প্রতি আমাদের কোনো বিদ্বেষ নেই। আমি আশা করব উন্নত ঢাকা গড়ার জন্য তারাও সহযোগিতা করবে। সবাইকে নিয়ে উন্নত ঢাকা গড়তে চাই।

বিএনপি হরতাল দেয়ায় নিন্দা জানিয়ে তাপস বলেন, খুবই দুঃখজনক যে প্রিয় ঢাকাবাসীর রায়ের বিরুদ্ধে এ রকম হরতাল ডেকে ঢাকাকে অচল করার চেষ্টা করা হয়েছে। এটি কাম্য নয়। আমি এর নিন্দা জানাই। ঢাকাবাসীর রায়ের প্রতি সবার সম্মান করা উচিত। জনগণের রায়কে এভাবে প্রত্যাখ্যান করা ঠিক হয়নি।

যে গুরুদায়িত্ব পেয়েছেন তা পালনে সদা সচেষ্ট থাকবেন বলে জানান নতুন মেয়র তাপস। কোনো রকম বিশৃঙ্খলা, কোনো রকম অশুভ শক্তি যেন ঢাকাকে অচল করতে না পারে সেদিকে খেয়াল রাখবেন জানিয়ে তাপস বলেন, আমরা ধৈর্য ও সহনশীলতার সঙ্গে সবকিছু মোকাবিলা করব।

এ সময় যারা তাকে ভোটের মাধ্যমে মেন্ডেট দিয়েছেন, তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তিনি।

ডিএনসিসির নবনির্বাচিত মেয়র বলেন, আমার বিশ্বাস ছিল, আমাদের প্রাণের ঢাকাকে উন্নত করার লক্ষ্যে ঢাকাবাসীর অভূতপূর্ব সাড়া আমি পাব। সেই সাড়া আমি পেয়েছি। উন্নত ঢাকা করার দৃঢ়প্রত্যয় নিয়ে ঢাকাবাসীর কাছে গিয়েছিলাম। ঢাকাবাসী সেই রায় দিয়েছে। আমরা সবাই মিলে উন্নত ঢাকা গড়ার নবসূচনা সৃষ্টি করব। ঢাকাবাসীর প্রত্যাশিত উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে সততা ও নিষ্ঠা নিয়ে আমরা কাজ করব।

মেয়র নির্বাচিত হওয়ায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করেন তাপস। এরপর জাতীয় নেতাদের প্রতি শ্রদ্ধা জানান তিনি।

তাপস বলেন, প্রথমে শ্রদ্ধা জানাই আমাদের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি। জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা-বোন, যাদের আত্মাত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি এই স্বাধীনতা। আমি শ্রদ্ধা নিবেদন করছি সব ভাষাশহীদদের প্রতি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে