বিয়ের ১২ দিনেই বেজে উঠলো বিচ্ছেদের সুর

বিনোদন ডেস্ক

পামেলা অ্যান্ডারসন- জন পিটারস
পামেলা অ্যান্ডারসন- জন পিটারস

টানা এক বছর প্রেম, তারপর বিয়ে। আর বিয়ের মাত্র ১২ দিন পার না হতেই বেজে উঠলো বিচ্ছেদের সুর। মাত্র ১২ দিন আগে কানাডীয় মার্কিন মডেল ও অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন বিয়ে করেছিলেন প্রযোজক জন পিটারসকে। বিয়ের আমেজ কাটতে না কাটতেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

গত ২০ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছিলেন পামেলা ও জন পিটারস। বিয়েতে উপস্থিত ছিলেন পামেলার দুই ছেলে ও পিটারের তিন মেয়ে ও সাবেক স্ত্রী ক্রিস্টিন ফোরসিথ-পিটারস। বিয়ের কাগজপত্রই এখনো ঠিক হয়নি। এরই জানা গেল তাদের সংসার ভাঙার খবর।

universel cardiac hospital

এক বিবৃতিতে সংবাদমাধ্যম হলিউড রিপোর্টারকে পামেলা অ্যান্ডারসন বলেন, জনের সঙ্গে থাকতে চাই না আমি। আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আর বিয়ের কাগজ তৈরি করার প্রয়োজন হচ্ছে না।

শোনা যাচ্ছে, ৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’ এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে।

১৯৯৫ সালে টমি লিকে প্রথম বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরেই। এরপর পামেলা বিয়ে করেন কিড রককে। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয় বার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সালমানকে। তাকে দুবার বিয়ে করেন এবং ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। সম্প্রতি পঞ্চম বিয়ে করেছিলেন হলিউড প্রযোজক জন পিটার্সকে। টিকল না সেই বিয়েও।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে