কুমিল্লায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা
কুমিল্লা

কুমিল্লার চান্দিনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তোফাজ্জল হোসেন (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার শ্যালক ফয়সাল রহমান (২৮)।

গত বৃহস্পতিবার রাত দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাই কাজে ব্যবহৃত পিকআপ ও ছিনতাইকারী চক্রের দুই সদস্য গাড়ি চালক ও সহযোগী চালককে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে দুইটি ধারালো ছুরি, তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

universel cardiac hospital

নিহত তোফাজ্জল হোসেন (৩৫) সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার তেলকুপি গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে। আহত ফয়সাল একই উপজেলার রঘুরগাতি গ্রামের লুৎফর রহমানের ছেলে।

আটক ছিনতাইকারীরা হলেন- কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভানী গ্রামের সুজন ও একই জেলার কোতয়ালী থানার দুর্গাপুর গ্রামের রুবেল।

পুলিশ জানায়, তোফাজ্জল হোসেন ও ফয়সাল রহমান সিরাজগঞ্জ থেকে কাপড় এনে কুমিল্লার লাকসাম উপজেলার হকার্স মার্কেটে কাপড় বিক্রি করত। অনেক দিন পর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে গত বৃহস্পতিবার সারাদিন বেচাকেনা শেষে রাতে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা করে। তারা কুমিল্লা পদুয়ার বাজার এলাকায় রাত প্রায় সোয়া ১২টা পর্যন্ত অপেক্ষা করে সিরাজগঞ্জ বা ঢাকার কোন বাস পায়নি। রাত ১২টা ২০ মিনিটে একটি পিকআপ তাদের সামনে দাঁড়ায়। এসময় পিকআপে থাকা হেলপার ঢাকায় যাবে কিনা জানতে চায়। উপায় না পেয়ে তারা পিকআপে উঠে। এসময় পিকআপের চালক, একজন সহযোগী চালক ও একজন হেলপার ছিল।

পিকআপটি মহাসড়কের চান্দিনার গোবিন্দপুর এলাকায় পৌঁছামাত্র গাড়ি থামিয়ে চালক ও সহযোগী চালক তাদের অস্ত্রের মুখে জিম্মি করে যা কিছু আছে বের করে দেওয়ার জন্য বলে। এ সময় উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তি হলে গাড়ি চালক, সহকারী চালক ও হেলপারবেশী ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত করে।

ওই দুই কাপড় ব্যবসায়ীকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে গাড়ি থেকে নামানোর সময় কুমিল্লার ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহিন কাদির কর্তব্য কাজে দাউদকান্দি যাওয়ার পথে ওই ঘটনার সামনে পড়েন। এ সময় তিনি এক ডাকাতকে আটক করে চান্দিনা থানা পুলিশে খবর দেন। বাকি দুই ছিনতাইকারী গাড়ি ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত শ্যালক ও দুলাভাইকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত ডাক্তার তোফাজ্জলকে মৃত ঘোষণা করেন। অপরদিকে চান্দিনা থানা পুলিশ অভিযান চালিয়ে গোবিন্দপুর গ্রামের ভেতর থেকে অপর এক ছিনতাইকারীকে আটক করে।

চান্দিনা থানার ওসি আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে