ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ পরিত্যক্ত

ক্রীড়া প্রতিবেদক

পরিত্যক্ত ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ
ছবি : ইন্টারনেট

বারবার বৃষ্টি হানা দিলেও খেলা চালিয়ে যাওয়ার যথাসাধ্য চেষ্টা হয়েছিল। কাজ হয়নি। ডারবানে বৃষ্টির কারণে দেরিতে শুরু হওয়া ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের দ্বিতীয় ওয়ানডেটি শেষ পর্যন্ত পরিত্যক্তই হয়েছে।

ম্যাচ শুরুর আগেই বৃষ্টি ছিল। ফলে সময়মতো টস হয়নি। অনেকটা সময় পর যখন বৃষ্টি বন্ধ হলো, টস হলো। দুই দলের জন্য ৫ ওভার করে কমিয়ে ৪৫ ওভারের ম্যাচ করা হয়।

universel cardiac hospital

টস হেরে ব্যাটিংয়ে নেমে রিজা হেনড্রিকসের সঙ্গে ৩২ রানের জুটি গড়ে জো রুটের বলে বোল্ড হন কুইন্টন ডি কক (১১)। এর চার বল পরই বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। বৃষ্টিবাধায় পড়ার আগে ৬.৩ ওভারে ১ উইকেটে ৩৮ রান করে দক্ষিণ আফ্রিকা। হেনড্রিকস ২৪ আর টেম্বা বাভুমা ২ রান নিয়ে ব্যাটিং করছিলেন।

অনেক সময় সেই বৃষ্টি চলছিল। পরে বন্ধ হলে ম্যাচ নামিয়ে আনা হয় ২৬ ওভারে। দ্বিতীয়বার ব্যাটিংয়ে নেমে আরও একটি উইকেট হারায় দক্ষিণ আফ্রিকা। ২১ রানে ক্রিস জর্ডানের শিকার হন টেম্বা বাভুমা। ১১.২ ওভারে ২ উইকেটে প্রোটিয়ারা ৭২ রান তোলার পর আবারও বৃষ্টির বাধা। ৩৫ রানে অপরাজিত থাকেন রেজা হেনড্রিকস। পরে আর খেলা শুরু করা যায়নি। ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

প্রসঙ্গত, কেপটাউনে সিরিজের প্রথম ওয়ানডেতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৫৮ রান তুলেছিল ইংল্যান্ড। ১৪ বল আর ৭ উইকেট হাতে রেখেই এই রান তাড়া করে ফেলে দক্ষিণ আফ্রিকা। সিরিজে তারা এগিয়ে যায় ১-০ ব্যবধানে। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে রোববার জোহানেসবার্গে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে