‘ড. কামাল রাজনীতির ভাষা ছেড়ে রাস্তার ভাষায় কথা বলেছেন’

মুন্সিগঞ্জ প্রতিনিধি

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন রাজনীতির ভাষা ছেড়ে রাস্তার ভাষায় কথা বলেছেন। ড. কামালের বক্তব্যে শুধু রাজনীতিবিদ নন, সারাদেশের মানুষ ব্যথিত। লাথি মেরে সরকারকে ক্ষমতা থেকে নামানো এটা রাজনীতিবিদের ভাষা নয়, রাস্তার মানুষের ভাষা।

আজ রোববার সকালে মুন্সিগঞ্জের গজারিয়ায় কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ ও বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের অধীনে পুনর্বাসিত কাঁচপুর মেঘনা এবং গোমতী সেতুর উদ্বোধন শেষে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

universel cardiac hospital

‘সরকার পদত্যাগ না করলে লাথি মেরে নামাতে হবে’ জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের এমন বক্তব্যের সমালোচনা করে এ মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়া যে মামলায় সাজাপ্রাপ্ত সেটা রাজনৈতিক মামলা নয়। তাই তাকে রাজনৈতিকভাবে মুক্তি দেয়ার সুযোগ নেই। তবে খালেদা জিয়ার মুক্তির নামে বিএনপি যদি আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে তবে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

নির্ধারিত সময়ে দ্বিতীয় কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতু নির্মাণ এবং বিদ্যমান পুরোনো সেতু তিনটির পুনর্বাসনকাজ শেষ করায় সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের ইতিহাসে এটি একটি মাইলফলক হয়ে থাকবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে