জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল ঘোষণা রোববার

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ ক্রিকেট দল
ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলকে ছাপিয়ে জুনিয়র টাইগারদের সাফল্যে সাড়া পড়ে গেছে সর্বত্র। আকবর আলি বাহিনী বিশ্ব যুব ক্রিকেটের শিরোপা জিতে ফেরার মুহূর্ত থেকে দেশে হৈ চৈ পড়ে গেছে। এখনো আকবর আলি, ইমন, মাহমুদুল, রাকিবুল আর শরিফুলদের প্রশংসায় পঞ্চমুখ সবাই।

যুবাদের এ অবিস্মরণীয় সাফল্য, বড় কৃতিত্ব ও বিশাল অর্জনে ঢাকা পড়ে গেছে দেশের ক্রিকেটের অন্যসব কর্মকাণ্ড। এমনকি জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ যে দরজায় কড়া নাড়ছে, আর মাত্র ৪৮ ঘন্টা পর যে টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আর দুটি টি-টোয়েন্টি খেলার জন্য জিম্বাবুয়ে আসছে বাংলাদেশে, সে খবরও খানিকটা চাপা পড়ে গেছে।

universel cardiac hospital

এমনকি আগামী ২২ ফেব্রুয়ারি যে বাংলাদেশ আর জিম্বাবুয়ের সাথে একমাত্র টেস্ট ম্যাচ শুরু- তা নিয়েও তেমন উচ্চবাচ্য নেই। তা না থাকতেই পারে। যুব দলের আকাশছোঁয়া কৃতিত্বের সামনে টাইগারদের টেস্ট ম্যাচের খবর আগের মতো তেমন উত্তাপ না ছড়ালেও টেস্টের প্রস্তুতির সময়ও ঘনিয়ে আসছে।

সব কিছু ঠিক থাকলে আগামী ১৮ ফেব্রুয়ারি শুরু প্র্যাকটিস। তার আগে দল চূড়ান্ত করার বিষয়টিও আছে। এখন টেস্টের দল সাজানো হবে কবে এবং কি নাগাদ টেস্ট স্কোয়াড ঘোষণা?

এমন কৌতুহলি প্রশ্ন অন্য যে কোনো সময়ের চেয়ে কম। তবে এখনকার খবর হলো, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, সব কিছু ঠিক থাকলে তারা আগামী ৪৮ ঘণ্টার মধ্যে দল সাজিয়ে ফেলবেন এবং আগামী রোববার স্কোয়াড ঘোষণা করা হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে