সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু

মহানগর প্রতিবেদক

স্কুলছাত্রের মৃত্যু
ছবি : সংগৃহীত

কুড়িল বিশ্বরোড এলাকায় সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ইমরান দেওয়ান (১৬) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আল-রাফি (১৬) নামের আরও একজন আহত হয়েছে।

আজ রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

universel cardiac hospital

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপ-পুলিশ পরিদর্শক মো. মহিউদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, কুড়িল বিশ্বরোড রেললাইনে একটি ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে ইমরান নামের একজনের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইমরানের চাচা মো. আল-আমিন দেওয়ান জানান, সকালে সে বাসা থেকে স্কুলের কথা বলে বের হয়। বন্ধুদের কাছে শুনেছি, এরপর পাঁচ বন্ধু মিলে নারায়ণগঞ্জ থেকে কুড়িল বিশ্বরোড এলাকায় যায়। কুড়িল রেললাইনে বন্ধুরা মিলে সেলফি তোলার সময় একটি ট্রেনের সাথে ধাক্কায় ইমরান ও তার আরেক বন্ধু রাফি আহত হয়।

নিহত ইমরান নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা গোলাকান্দাইল গ্রামের শাহ আলমের ছেলে। ইমরান স্থানীয় গোলাকান্দাইল মজিবুর রহমান ভুঁইয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে