ফখরুলের সঙ্গে কথা হয়েছে, চাইলে প্রমাণ দেব : ওবায়দুল কাদের

মত ও পথ প্রতিবেদক

ফখরুল-কাদের
ফখরুল-কাদের। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তি নিয়ে ওবায়দুল কাদেরকে ফোন করেননি বলে মির্জা ফখরুল যে দাবি করেছেন সেটিকে অসত্য বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল তাকে ফোন করেছিলেন, চাইলে তিনি প্রমাণও দিতে পারবেন।

universel cardiac hospital

আজ মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কার্যালয়ে দুপুর ১২টায় আওয়ামী লীগ খুলনা বিভাগীয় যৌথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল আমাকে ফোন করে বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে প্রধানমন্ত্রীকে জানাতে অনুরোধ করেছেন। এর প্রমাণ আছে। চাইলেই দিতে পারি। রাজনীতিতে এতো নিচে নামতে চাই না।

কাদের বলেন, অসত্য কথা আমি কেন বলব? তিনি (ফখরুল) আমাকে অনুরোধ করেছেন। এখন তিনি কি প্রমাণ করতে চান যে তিনি আমাকে অনুরোধ করেননি? তাহলে কিন্তু প্রমাণ দিয়ে দেব। কারণ টেলিফোনে যে সংলাপ সেটি তো আর গোপন থাকবে না। এটা বের করা যাবে। ফোনে কথা বললে এটা কি গোপন রাখা যাবে? এটার রেকর্ড আছে না? আমি তাকে ছোট করতে চাই না। তিনি না-কি এক জায়গায় বলেছেন, আমাকে ফোন দেননি। তিনি আমার সঙ্গে কথা বলেছেন এবং সেটির রেকর্ড আছে। আমি আর নিচে যেতে চাই না। উনি নিজেকে কেন নিচে নিয়ে যাচ্ছেন।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নাটক করছে বলেও এ সময় মন্তব্য করেন কাদের।

নেতাকর্মীদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, দল শক্তিশালী না হলে সরকার দুর্বল হয়ে পড়বে। এজন্য সরকার ঘোষিত নির্বাচনী প্রতিশ্রুতি পূরণে নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে