ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম উদ্বোধন কাল

মোহাম্মদ সজিবুল হুদা

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় ইচ্ছায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতিক্রমে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক অনুমোদিত ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম আগামীকাল বুধবার শুরু হতে যাচ্ছে। শিক্ষাকার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

বিশ্ববিদ্যালয়টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

universel cardiac hospital

এদিকে শিল্প-সাহিত্য ও সংস্কৃতির রাজধানী ব্রাহ্মণবাড়িয়ায় প্রথমবারের মতো কোনো বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হওয়ায় আনন্দের জোয়ারে ভাসছে জেলাবাসী। জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ এ জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ‘ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়’ নামে নতুন বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়েছে আধুনিক ও নিরাপদ ব্রাহ্মণব্রাহ্মণবাড়িয়ার রূপকার, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির একান্ত প্রচেষ্টায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে