চসিক নির্বাচন : দলীয় প্রার্থীদের পক্ষে একাট্টা হচ্ছে যুবলীগ

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক)
ফাইল ছবি

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরীর পক্ষে একাট্টা হয়ে মাঠে নামছেন যুবলীগের কেন্দ্রীয় ও জেলার শীর্ষ নেতারা।

নেতা-কর্মীদের উৎসাহ এবং যুবলীগের তৃণমূলের সংগঠনগুলো আরও শক্তিশালী হয়ে দলের ঘোষিত মেয়রসহ কাউন্সিলন প্রার্থীদের পক্ষে মাঠে কাজ করতে সক্রিয় হচ্ছে। পাশাপাশি কিছুটা অভ্যন্তরীণ কোন্দলও রয়েছে। ফলে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে অনেকেই দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

universel cardiac hospital

আজ সোমবার যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হাসান নিখিল চট্টগ্রাম আসছেন। এ সময় কেন্দ্রীয় নেতারা জেলার তিন সাংগঠনিক কমিটি ছাড়াও বিভাগীয় প্রতিনিধি সভারও আয়োজন করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ গণমাধ্যমকে  বলেন, যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকসহ শীর্ষ নেতারা চট্টগ্রাম আসছেন। নেতাদের প্রথম চট্টগ্রাম আগমনে প্রস্তুতি বৈঠকও করা হয়েছে জেলার তিন সাংগঠনিক কমিটি। 

তিনি বলেন, চসিক নির্বাচনকে সামনে রেখে দলের মেয়র প্রার্থীসহ অন্য পদের প্রার্থীদের বিষয়েও দিক-নির্দেশনামূলক বিস্তারিত আলোচনা হবে। এতে থানা, ওয়ার্ড এবং জেলা-উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদকসহ দায়িত্বশীলদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

তাছাড়া সকাল সাড়ে ১০টায় বিভাগীয় প্রতিনিধি সভারও আয়োজন হবে বলে জানান তিনি। এর আগে ঢাকা উত্তর-দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের আগেও একটি প্রতিনিধি সভা করেছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম যুবলীগের বিভাগীয় সভায় যোগ দিতে চট্টগ্রাম যাচ্ছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হাসান খান নিখিল। যুবলীগের দায়িত্বে আসার পর এটাই তাদের প্রথম চট্টগ্রাম সফর। বৈঠকে চট্টগ্রামের তিন সাংগঠনিক কমিটি ছাড়াও বিভাগীয় দায়িত্বশীল নেতারা উপস্থিত থাকবেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে