স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর থানায় আত্মসমর্পণ

সাভার প্রতিনিধি

লাশ উদ্ধার
ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী।

রবিবার দিবাগত মধ্যরাতে আশুলিয়ার নরসিংহপুরের ইটখোলা এলাকা এই ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

universel cardiac hospital

নিহত গৃহবধূর নাম শামসুন্নাহার (২২)। তিনি জামালপুর জেলার মেলান্দহ থানার চরভদ্রাসন গ্রামের আব্দুস সালামের মেয়ে। স্বামী পোশাক শ্রমিক জলিল হোসেনের (৩০) সঙ্গে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি।

আটক জলিল হোসেন জামালপুর জেলার মেলান্দহ থানার বাঘাডোবা গ্রামের শাহজাহান হোসেনের ছেলে।

নিহতের চাচা মোহাম্মদ লুৎফর জানান, চার দিন আগে ভাতিজি শামসুন্নাহার ও তার জামাইয়ের সঙ্গে পারিবারিক কলহ হয়। এ ঘটনার পর রবিবার দিবাগত মধ্যরাতে জলিল তার শ্বশুর বাড়িতে ফোন করে তার স্ত্রী শামসুন্নাহার মারা গেছে বলে জানায়। পরে সে আশুলিয়া থানায় গিয়ে আত্মসমর্পণ করে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করে।

খবর পেয়ে পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর তার স্বামী থানায় এসে আত্মসমর্পণ করেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে