বাগেরহাটে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ৫ জন হাসপাতালে

বাগেরহাট প্রতিনিধি

করোনাভাইরাস
করোনাভাইরাস

বাগেরহাটে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে তিন চীনা নাগরিকসহ পাঁচ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই পাঁচজন হলেন, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার চিটাগং রোডের মনসুর আহমেদের ছেলে হাসানাত (২৮), বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামের মো. আফজাল সিকদার ছেলে মো. রুমন সিকদার (৩২) চায়না‘র জে সনের ছেলে জেরী (২৬), জ্যাক জিয়াও চ্যাংয়ের ছেলে জ্যাক জিয়া (৩৩) এবং লিং হং‘র ছেলে ফু (৩৩)।

universel cardiac hospital

এই পাঁচজনকে মাদক মামলায় আটক করে বাগেরহাট জেলা কারাগারে নেওয়া হয়। সেখান থেকে কারা কর্তৃপক্ষ এদেরকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠায়। পরে তাদেরকে বাগেরহাট সদর হাসপাতালের করোনা ভাইরাস আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।

বাগেরহাট সদর হাসপাতালের করোনা ভাইরাস আইসোলেশন ইউনিটের ইনচার্জ মেডিক‌্যাল অফিসার ডা. জুনায়েদ সাফার মাহমুদ বলেন, সতর্কতা অবলম্বনের জন্য পুলিশ তিনজন চীনা নাগরিকসহ পাঁচজনকে হাসপাতালে নিয়ে আসেন। তাদের মধ্যে করোনা ভাইরাসের কোনো লক্ষণ পাওয়া যায়নি।

এর আগে, রোববার গভীর রাতে মোংলা উপজেলার পশুর নদী সংলগ্ন সাইলো এলাকা থেকে ৩‘শ বোতল মদসহ এদেরকে আটক করে কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলা। সোমবার সকালে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের পূর্বক মোংলা থানায় হস্তান্তর করা হয় আটককৃতদের। বিকেলে মোংলা থানা আটককৃতদের আদালতে সোপর্দ করেন। আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

কারাগার কর্তৃপক্ষ আসামিদের জেলখানার ভেতরে না নিয়ে সতর্কতা অবলম্বনের জন্য বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে